ইভিএম এ ভোট হলে নির্বাচনে যাবে না বিএনপি – মিসেস ম্যামাচিং।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/০৮/২০২২, ১১:১৩ PM / ১১
ইভিএম এ ভোট হলে নির্বাচনে যাবে না বিএনপি – মিসেস ম্যামাচিং।

মোঃমোরশেদ আলম চৌধুরী ,লামা।

বান্দরবানের লামায় প্রায় দীর্ঘ এক যুগ পর রবিবার (২৮আগষ্ট) বিকালে লামা উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে,গজালিয়া জীপ স্টেশনে জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল প্রকার দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও আব্দুর রহিম হত্যার প্রতিবাদে গণমিছিল করেছে লামা উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠন।

রবিবার (২৮ আগস্ট) বিকেল ৪টায় লামা পৌর বাস টার্মিনাল থেকে শুরু হয়ে গণমিছিল লামা বাজার প্রদক্ষিণ শেষে নয়াপাস্থ গজালিয়া জীপ স্টেশনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ও জেলা পরিষদের চেয়ারম্যান মিসেস ম্যামাচিং।

আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন। সমাবেশে সভাপতিত্ব করেন, লামা উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রব।

প্রধান অতিথির বক্তব্যে  মিসেস ম্যামাচিং বলেন,আওয়ামিলীগ মানে ভোট চোর, ভোট চোর মানে আওয়ামিলীগ, দেশে এখন নীরব দুর্ভীক্ষ চলছে মন্তব্য করে বক্তারা বলেন, দেশের মানুষ খুব কষ্টে আছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম কমিয়ে দেশের মানুষ কে বাঁচান। লোডশেডিং দৈনিক এক ঘন্টা করার কথা বলে ক্রমাগত লোডশেডিং দেয়া হচ্ছে। ফলে ভোগান্তিতে পড়ছে সারাদেশের মানুষ।

ইভিএম ভোট গ্রহণের বিষয়টি বিএনপি সমর্থন করে না মন্তব্য করে বক্তারা আরো বলেন ইভিএম মানে রাতের আধারে ভোট চুরির নতুন কৌশল, এ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবেনা। আন্দোলন করে এ সরকার কে হঠাতে হবে। নেতাকর্মীদের খুন, গুম হত্যা আমরা এখনো ধৈর্য্য ধরে আছি যেদিন দেয়ালে পিঠ ঠেকে যাবে সেদিন থেকে কেহই রেহাই পাবেন না।

 

 

তুমব্রু সীমান্তে মিয়ানমারের মর্টার সেল।