শাকিবের সঙ্গে বিয়ের তারিখ জানালেন বুবলী।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৩/১০/২০২২, ৭:১৮ PM / ১২৯
শাকিবের সঙ্গে বিয়ের তারিখ জানালেন বুবলী।

জয়বাংলা নিউজ,অনলাইন ডেস্ক।

দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে থাকার পরে দেশে এসেই যেন চমক দেখালেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। আর তারপর থেকে তাকে নিয়ে আলোচনা থামছেই না। তবে বিয়ের দিনক্ষণ না জানিয়ে সন্তানের ছবি সামনে নিয়ে আসায় ভড়কে গেছেন তার অনুরাগীরা। এবার বিয়ের তারিখ জানালেন এই অভিনেত্রী।

সোমবার (৩ অক্টোবর) এক ফেসবুক পোস্টে বিয়ের বিষয়টি পরিষ্কার করেন বুবলী। কারণ এর আগে অনেকেই গুঞ্জন রটিয়েছিলেন- শাকিব খানের সঙ্গে বিয়েই হয়নি বুবলীর। এদিন বিকেলে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি শেয়ার করে লেখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০ জুলাই ২০১৮ এবং ২১ মার্চ ২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন।ছবিগুলো নিউ ইয়র্কের টাইম স্কয়ারে তোলা। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

এই পোস্টের পরে অনেকেই বিষয়টি নিয়ে ফের আলোচনা শুরু করেছেন। কেন এতদিন পরিষ্কার করা হলো না বিষয়টি। তবে একদল আবার অভিনন্দনে ভরিয়ে দিচ্ছেন কমেন্টবক্স। অনেকেই বিয়ের অনুষ্ঠানের দাওয়াত চেয়ে বসেছেন রীতিমতো। একজনের কমেন্ট ছিলো- সামাজিক স্বীকৃতি পেতে বউ ভাতের অনুষ্ঠান করেন।

২০২০ সালের ২১ মার্চ  পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে শেহজাদের জন্ম হয়।

৩৮ বছরেও হয়নি ময়লা আর্বজনা ফেলার স্থায়ী ডাম্পিং স্টেশন।