শারদীয় দুর্গাপূজায় বান্দরবান সেনা জোনের উপহার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৪/১০/২০২৩, ১১:৩৭ AM / ৩৭
শারদীয় দুর্গাপূজায় বান্দরবান সেনা জোনের উপহার

নিজস্ব সংবাদদাতা।

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বান্দরবান সেনা জোন কর্তৃক আর্থিক সহায়তা ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

সোমবার ২৩শে অক্টোবর সন্ধ্যায় বান্দরবান সেনা জোনের আওতাধীন সর্বমোট ১২ টি পূজামণ্ডপ পরিদর্শন করে রাজার মাঠ কেন্দ্রীয় পূজা মন্দির কমিটির হাতে আর্থিক অনুদান ও উপহার সামগ্রী তুলে দেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল মাহমুদুল হাসান, পিএসসি।

এছাড়াও বাকি দশটি পূজা মন্ডপে সেনা জোনের প্রতিনিধি ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ (এ্যাডজুটেন্ট ৫ ইবি) এর নেতৃত্বে আর্থিক সহায়তা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

বান্দরবান সেনা জোনের আওতাধীন সর্বমোট ১২ টি পূজা মন্ডপে আর্থিক সহায়তা, কেক এবং ফলের উপঢৌকন প্রদান করা হয়েছে।

রাজারমাঠ কেন্দ্রীয় দুর্গা উৎসব অনুষ্ঠানে কমিটি বৃন্দের নিকট নগদ ২৫ হাজার টাকা এবং বাকি ১১ টি পূজা মন্ডপে প্রত্যেককে নগদ ১০ হাজার করে টাকা,কেক ও ফলের উপঢৌকন প্রদান করা হয়েছে।

উপহার প্রদান কালে,জোন কমান্ডার বান্দরবান জোন বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার’ সাম্প্রদায়িক সম্প্রীতির এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ সেনাবাহিনী তথা বান্দরবান সেনা জোন তার দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ি জনপদে শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পাশাপাশি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই একযোগে সম্প্রীতির বন্ধনকে অটুট রাখার জন্য নিরলস কাজ করে যাচ্ছে।

এছাড়াও নির্বিঘ্নে ধর্মীয় মহোৎসব পালনের স্বার্থে এবং সুষ্ঠুভাবে পূজা-অর্চনা পরিচালনার লক্ষ্যে জোন কর্তৃক সামগ্রিকভাবে নিরাপত্তা প্রদান করা হবে বলেও তিনি অভিহিত করেন।