শিরোপা হাতে দেশের মাটিতে নারী ফুটবল দল।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২১/০৯/২০২২, ২:৫৫ PM / ১০৫
শিরোপা হাতে দেশের মাটিতে নারী ফুটবল দল।

জয়বাংলা স্পোর্টস ডেস্ক। 

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল।

বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে বাঘিনীদের বহন করা ফ্লাইটটি।

তাদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত রয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান। আরও আছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবসহ অন্যরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা বিমানবন্দরে রয়েছেন মেয়েদের বরণ করে নিতে।

এদিকে, ইতিহাস গড়া এই দলকে বরণ করে নিতে মুখিয়ে আছে পুরো দেশের ফুটবল অনুরাগীরা। বাঘীনিদের বরণ করে নিতে প্রস্তুত রয়েছে ছাদ খোলা বাস।

ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে আসা সমর্থকদের ঢল নেমেছে বিমানবন্দর এলাকায়। সবাই এসেছেন সাফজয়ী নারী চ্যাম্পিয়নদের বরণ করে নিতে।

যে কোনও প্রান্তে বাংলাদেশ ক্রিকেট টিমের সমর্থনে যাকে বাঘের সাজে দেখা যায়। সেই শোয়েব আলীও এবার সাবিনাদের জন্য হাজির হয়েছেন বিমানবন্দরে। আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, “এই আনন্দ এখন দ্বিগুন। মেয়েরা দারুণ পারফরম্যান্স দেখিয়েছে, তাই ছুটে চলে আসছি। ওদের জন্য বিসিবি এগিয়ে আসছে। অন্যদেরও এগিয়ে আসা উচিত।”

সাফ চ্যাম্পিয়নদের বরণ করে নিতে প্রস্তুত বিমানবন্দরও। চ্যাম্পিয়নদের দেশে ফেরার মূহুর্ত ধারণ করতে মুখিয়ে আছেন সংবাদকর্মীরাও। অতীতে এত গণমাধ্যম দেখা যায়নি বিমানবন্দর এলাকায়।

বিমানবন্দরে বরণের পর নারী ফুটবলারদের ছাদখোলা বাসে করে রাজধানীর বিভিন্ন পথ ঘুরে নিয়ে যাওয়া হবে বাফুফে ভবনে। বাফুফে ভবনে সভাপতির সঙ্গে ফটোসেশন, বৈঠক আর মধ্যাহ্ন ভোজে শেষ হবে দিনের আনুষ্ঠানিকতা।

পার্বত্য অঞ্চলের উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর জনবান্ধব কর্মনীতির কারনে- বীর বাহাদুর।