স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাত্তার, সম্পাদক চোচু মং।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৬/০৯/২০২২, ৭:২৭ PM / ১১
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাত্তার, সম্পাদক চোচু মং।

আবদুর রশিদ,নাইক্ষ্যংছড়ি।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা আব্দু সাত্তার- সাধারণ সম্পাদক হয়েছেন চো চু মং মার্মা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের মুক্ত মঞ্চে বিকেল বেলায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক মুহাম্মদ সাদেক হোসেন চৌধুরী।

এর আগে দুপুর আড়াইটায় মুক্ত মঞ্চ চত্ত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উদ্বোধন করেন বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাদেক হোসেন চৌধুরী ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র মুহাম্মদ ইসলাম বেবী ।

সম্মেলনে দেড় হাজারে অধিক কাউন্সিলর আর ডেলিগেট এবং অতিথি উপস্থিত ছিলেন বলে জানিয়েছে স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব চো চু মং মার্মা।

সোমবার দুপুরে প্রশাসনের মুক্তমঞ্চ চত্ত্বরে জনসভায় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মু,আব্দুস সাত্তার এর সভাপতিত্বে সদস্য সচিব চো চু মং মার্মার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র মুহাম্মদ বেবী ইসলাম।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ও বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া ,বান্দরবান জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মু, ইমরান, প্রচার সম্পাদক ক্যনু ওয়ান চাক,যুগ্ন সম্পাদক মংহ্লা মার্মা,সহ-সভাপতি ও বাইশারী ইউনিয়ন চেয়ারম্যান মু,আলম কোম্পানী, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সিং থোয়াই অং,যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দীন চৌধুরী বাবর,সাবেক জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মু, কামাল পাশা , সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মা,সদর ইউনিয়ন চেয়ারম্যান ও যুব নেতা নুরুল আবছার ইমন,উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি রায়হান মাহাবুব সাধারণ সম্পাদক মু, ফয়সাল আজাদ, নাইক্ষ্যংছড়ি সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি এনএম সেলিম, সাধারণ সম্পাদক ইফতেখার উল আবরার প্রমূখ ।

 

 

 

আলীকদম ইউএনও’র অপসারণের দাবিতে বান্দরবানে বিক্ষোভ মিছিল।