হেডম্যান কার্বারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৫/০৯/২০২২, ১০:১৮ PM / ১৩
হেডম্যান কার্বারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

চাইথোয়াইমং মারমা রাঙ্গামাটি বুর‍্যো।

রাঙ্গামাটি রাজস্থলীতে হেডম্যান কারবারিদের সাথে মতবিনিময় করেছেন কাপ্তাই অটল ৫৬ বেঙ্গলের অধিন রাজস্থলী সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মো,আবিদ । তিনি বলেন, অপরাধীকে ছাড় দেয়া হবে না। যে কোনো ধরনের অপরাধ দমনে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় সক্রিয় ভূমিকা পালন করে আসছে। অপরাধ ও অপরাধীদের দমনে প্রয়োজন সকলের আন্তরিকতা ও পারস্পারিক সহযোগিতা প্রয়োজন।

অস্ত্রধারী যে হোক না কেন তাদের মুখোশ খুলে দিতে হবে। তাই অপরাধ রোধে হেডম্যান কারবারি ও জনপ্রতিনিধিদের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। রবিবার (২৫ আগস্ট) ১১ টায় রাজস্থলী সাব জোন প্রাঙ্গনে হেডম্যান কারবারি ইউনিয়ন পরিষদের মেম্বার চেয়ারম্যানদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় সেনাবাহিনী সব সময় কর্ম দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। এছাড়াও ভুল তথ্য বিভ্রান্তী ছড়ায় উল্লেখ্য করে যাছাই-বাছাই করে সঠিক তথ্য প্রদানের ভূমিকা পালনেরও আহবান জানান তিনি। বাংলাদেশ সেনাবাহিনী জনগণের সেবা ও অপরাধ দমনে বদ্ধপরিকর।

পার্বত্য চট্টগ্রামের রাজস্থলী এর ব্যতিক্রম নয়। চলমান সকল বিষয়ে সেনা সদস্যদের দক্ষতার সাথে কাজ করার পাশাপাশি আপনারা তথ্য দিয়ে সহায়তা দেয়ার পাশাপাশি সেনাবাহিনী জনপ্রতিনিধি সাধারন জনগনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিকল্প নেই বলে তিনি মন্তব্য করেন। এ সময় তিনি, তাদের কর্মজীবনের কথা তুলে ধরে রাজস্থলীতে অপরাধ নির্মূল করে জনগণের প্রত্যাশিত শান্তি বজায় রাখতে কাজ করে যাবেন বলে অনুভূমি ব্যক্ত করেন রাজস্থলী সাব জোন কমান্ডার ক্যাপ্টেন আবিদ।

পরে ক্যাম্প কমান্ডার উপজেলার দুর্গম আড়াছড়ি হেডম্যান পাড়ায় অসহায় হত দরিদ্র দের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান ও একটি জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্টে আয়োজন করার প্রতিশ্রুতি দেন। এ সময় হেডম্যান কারবারি সম্মলনে রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ক্যাম্প জে সিও মাসুদুল আলম সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, ২ নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আজগর আলী খান সহ বিভিন্ন মৌজা থেকে আগত হেডম্যান কারবারী মেম্বার গন উপস্থিত ছিলেন।

 

 

 

 

বাংলাদেশ পুলিশ জনকল্যাণে কাজ করছে – ড. বেনজীর আহমেদ।