২১শে আগস্ট উপলক্ষে প্রস্তুতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২০/০৮/২০২২, ১০:১৬ PM / ১২
২১শে আগস্ট উপলক্ষে প্রস্তুতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

নৃশংস ২১শে আগষ্ট এর দিনব্যাপী নানা কর্মসূচি পালন এর লক্ষ্য নিয়ে ব্যপক প্রস্তুতি নিয়েছে বান্দরবান পৌরসভা আওয়ামীলীগ।দিবসটি সফল ও সার্থক করার লক্ষে শনিবার (২০ আগস্ট) বান্দরবান পৌর আওয়ামীলীগের সকল পৌর ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে প্রস্তুতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় সরাসরি উপস্থিত হয়ে নেতাকর্মী ও সংগঠন এর প্রস্তুতি ও আয়োজন নিয়ে মতবিনিময় করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এর মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগ এর সভাপতি অমল কান্তি দাস।সভায় সাধারণ সম্পাদক শামসুল ইসলাম,জেলা আওয়ামীলীগ সদস্য সৌরভ দাশ শেখর,পৌর আওয়ামীলীগ এর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাশা এবং নয়টি ওয়ার্ড ও ইউনিট কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক,ছাত্রলীগ,যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ এর নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় নৃশংস ও বর্বরোচিত ২১শে আগস্ট এর সকল কর্মসূচি সফল করতে দিকনির্দেশনা প্রদান করেন মন্ত্রী বীর বাহাদুর।পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাস জানিয়েছেন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শোকাবহ ২১শে আগস্ট এর দিনব্যাপী কর্মসূচি শুরু হবে।দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে বিশেষ দোয়া ও মোনাজাত।

সকাল ১১ টায় দুঃস্থ ও অসহায় ২ হাজার মানুষকে উন্নত মানের খাবার বিতরন করবে পৌর আওয়ামীলীগ।বিকেল ৩ টায় বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মন্ত্রী বীর বাহাদুর।

এদিকে ২১শে আগস্ট উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো বান্দরবান জেলা।সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি এবং নিরাপত্তা বলয় তৈরি তে কাজ বান্দরবান এর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।যেকোনও ধরনের নাশকতা প্রতিহত করছে আইনশৃঙ্খলা বাহিনীর সবগুলো ইউনিট।

 

 

বান্দরবানে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপিত।