আলীকদমে সেনা জোনের উদ্যোগে আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/০৪/২০২৩, ৬:৪৬ PM / ১২৩
আলীকদমে সেনা জোনের উদ্যোগে আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ

প্রশান্ত দে, আলীকদম প্রতিনিধি।

অদ্য,১৩ এপ্রিল রোজ বৃহস্পতিবার সকাল ১১ টায় বান্দরবান পার্বত্য জেলার আলীকদম উপজেলা ৩১ বীর সেনা জোন কর্তৃক পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে গরীব,দুঃস্থ পরিবার ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ৩১ বীর জোন ক্যান্টিন সংলগ্ন কনফারেন্স হল রুমে আর্থিক সহায়তা প্রদান ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত সহায়তা প্রদান ও ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর মোঃ সওকাতুল মোনায়েম পিএসসি( উপ-অধিনায়ক ৩১ বীর সেনাজোন আলীকদম)।

এ সময় আলীকদম সেনা জোনের আওতাধীন বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিম খানার শিক্ষক শিক্ষার্থী,গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সের ছাত্র ছাত্রীদের খাবার বিল বাবদ ৩১ বীর জোনের পক্ষ থেকে সর্বমোট ২,৬১০৩৬.০০ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

উপস্থিতিদের উদ্দেশ্য করে প্রধান অতিথি বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কাজ এবং দুঃস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

এইছাড়া ও আলীকদম ৩১ বীর সেনা জোনের পক্ষ হতে ৬ টি মাদ্রাসা ও এতিমখানা কে ত্রাণ সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।

 

আরো পড়ুন –

বান্দরবানে বণার্ঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হ‌লো ঐতিহ্যবাহী মাহাঃ সাংগ্রাইং পোয়ে।