এলজিইডি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বান্দরবান জেলা পরিষদ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৫/০২/২০২৪, ১২:৫২ PM / ৭৯
এলজিইডি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বান্দরবান জেলা পরিষদ

মোঃ শহীদুল ইসলাম, জয়বাংলা নিউজ ডেস্ক। 

 

আমাদের ছেলে-মেয়েদের মাঠমুখী করতে হবে।যারা ক্রীড়ানুরাগী এবং ক্রীড়ামোদি আছি সবাইকে এগিয়ে আসতে হবে যাতে আমাদের ছেলে-মেয়েরা মাঠমুখী হয়।এতে ছেলেমেয়েরা চারিত্রিক,মানসিক ও শারীরিক ভাবে সুস্থ থাকতে পারবে।আমাদের সবাইকে এক ও অভিন্ন কন্ঠে মাদককে না বলতে হবে।
বান্দরবান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত অনুষ্ঠানে এসব কথা বলেন সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় তিনি বলেন এমন প্রতিযোগিতার আয়োজন করে পবিত্র একটি দায়িত্ব পালন করেছে বান্দরবান এলজিইডি নির্বাহী প্রকৌশলী এবং এলজিইডি পরিবার।

রবিবার ( ৫ ফেব্রুয়ারী) রাতে এলজিইডি চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলা উপভোগ ও পুরষ্কার বিতরন করেন বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলজিইডি বান্দরবান এর নির্বাহী প্রকৌশলী ড.মো.জিয়াউল ইসলাম মজুমদার।

এছাড়াও উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুর রহমান,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ,জেলা পরিষদের সদস্য, মোজাম্মেল হক বাহাদুর, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী, মোঃ জিয়াউর রহমান, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, আবু বিন ইয়াছির আরাফাত, পৌর মেয়র মো.সামসুল ইসলামসহ সরকারি বেসরকারি বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

ফাইনালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ২-১ সেটে জেলা পুলিশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করে।বান্দরবান জেলার বিভিন্ন সরকারী দপ্তরের ২০ টি দলের অংশগ্রহনে আয়োজিত এই প্রতিযোগিতায় এলজিইডি-১ তৃতীয় স্থান এবং এলজিইডি-২ চতুর্থ স্থান অধিকার করে।