কাপ্তাইয়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ কলেজ প্রধান অধ্যক্ষ বেলাল চৌধুরী 


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/০৫/২০২৩, ১১:২৮ AM / ১৫৮
কাপ্তাইয়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ কলেজ প্রধান অধ্যক্ষ বেলাল চৌধুরী 

কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি।

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ এ রাঙামাটির কাপ্তাইয়ে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী।

কাপ্তাই উপজেলা পর্যায়ে ৫ সদস্যের মূল্যায়ন কমিটি এই নির্বাচন করেন বলে জানান কমিটির সদস্য সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান। উপজেলা নির্বাহী অফিসার রুমন দে মূল্যায়ন কমিটির আহবায়ক এর দায়িত্ব পালন করেন।

এদিকে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ কাপ্তাই উপজেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ প্রধান নির্বাচিত হওয়ায় এ এইচ এম বেলাল চৌধুরীকে  বাংলাদেশ   সরকারিকৃত কলেজ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যক্ষ নুরুন নবী আখন্দ ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আনোয়ার ইসলাম, নিজামপুর সরকারি কলেজ এর অধ্যক্ষ ও চট্টগ্রাম বিভাগীয় সভাপতি অধ্যক্ষ মেজর(অব) মো:  রফিক, কাপ্তাই  কর্ণফুলি সরকারি কলেজ এর শিক্ষক পরিষদ, উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ, বিশিষ্ট প্রাবন্ধিক ও বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্যদের সভাপতি আমিনুর রশীদ কাদেরী সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষক সংগঠন  অভিনন্দন জানিয়েছেন।

 

 

আরো পড়ুন-

 

 

কাপ্তাইয়ের  কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে যুবক নিখোঁজ