কাপ্তাইয়ে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২২/০৫/২০২৩, ৮:২৮ PM / ১১৮
কাপ্তাইয়ে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাই উপজেলা শাখা কমিটির আয়োজনে র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

সোমবার (২২ মে) বিকাল সাড়ে  ৪টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তন  এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সংগঠনের কাপ্তাই উপজেলা শাখা কমিটির আহ্বায়ক মোস্তাক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী।

কাপ্তাই উপজেলা মৎস্যজীবি লীগের যুগ্ম আহ্বায়ক সুভাস দাশ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, মোঃ আব্দুল লতিফ ও স্বপন বড়ুয়া, কাজী মাকমুদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল ওহাব ও সুজন তঞ্চঙ্গ্যা (ধনা), সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন মিলন প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের   সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে উপজেলা সদরে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ  এবং ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের হয়। র‍্যালিটি কাপ্তাই উপজেলা সদর ও বড়ইছড়ি বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

 

 

 

 

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে  কাপ্তাইয়ে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ