কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে পুষ্টি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত 


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩১/০৫/২০২৩, ৫:১৬ PM / ২৬
কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে পুষ্টি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি।

স্বাস্থ্য অধিদপ্তরের আওতাধীন জাতীয় পুষ্টি সেবা বিভাগের আয়োজনে ‘পুষ্টির জন্য সম্মিলিত ও সমন্বিত কাজ বা প্রচেষ্টা’ বিষয়ক কর্মশালা বুধবার (৩১ মে) সকাল ১০ টায় রাঙামাটির কাপ্তাই  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে ।

কাপ্তাই  উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দের সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা ওমর ফারুক রনির সঞ্চালনয়   কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা চেয়ারম্যান উমেচিং মারমা। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃ আফসানা আলমগীর খান।
এসময় তিনি বলেন, শারীরিক ভাবে বেড়ে উঠার জন্য সঠিক পুষ্টিকর খাবার গ্রহন করা সকলের উচিত। বিশেষ করে শিশুদের মানসিক বিকাশে পুষ্টিকর খাবারের কোন বিকল্প নেই।

এসময় কাপ্তাই উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ এনামুল হক হাজারী,    চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং,  সিনিয়র উপজেলা মৎস্য অফিসার আরিফুর রহমান, উপজেলা কৃষি অফিসার ইমরান আহমেদ সহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানসমূহের প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

 

 

ফাঁসিয়াখালীতে  জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত