বান্দরবান সেনা জোন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৪/০৩/২০২৩, ৬:০০ PM / ১১২
বান্দরবান সেনা জোন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত।

জয়বাংলা নিউজ ডেস্ক।

 

সেনাবাহিনীর সর্বদা দেশ ও দশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। পাশাপাশি জনসাধারণ ও প্রশাসনের সাথে সুসম্পর্ক ও সম্প্রীতির উন্নয়নে কাজ করছে। আজকের এই টুর্নামেন্টের মধ্য দিয়ে সম্প্রীতির বন্ধন আরো দৃঢ় হলো। বর্তমানের নেয় ভবিষ্যতেও এই ধরনের আয়োজন অব্যাহত থাকবে।বান্দরবান সেনা জোন কর্তৃক ক্রিকেট ক্রিকেট টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন প্রধান অতিথি টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক,এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

৪ই মার্চ (শনিবার) সকালে সেনা জোনের মাঠে বান্দরবান সেনা জোনের উদ্যোগে প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক,এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এছাড়াও সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি,জেলা পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম, পিপিএম সহ সেনা জোনের অন্যান্য উর্ধতন কর্মকর্তা,,পুলিশ বিভাগের উর্ধতন কর্মকর্তা সহ দূরদূরান্ত হতে আগত খেলোয়াড় বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে বাংলাদেশ পুলিশ টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২২৭ রান সংগ্রহ করে এবং বাংলাদেশ সেনাবাহিনী দল ২২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রান করতে সক্ষম হয়। ৬১ রানের ব্যবধানে বাংলাদেশ পুলিশ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

 

 

কেপিএম হরিমন্দিরে নৃত্যনাট্য ”  রাধে গোবিন্দ কৃষ্ণ মুরারী” দর্শকের অকুণ্ঠ প্রশংসা অর্জন