খাগড়াছড়িতে সেরা ৪ খেলোয়াড়কে রিজিয়ন কমান্ডারের উপহার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১২/০৫/২০২৩, ১২:০৭ AM / ১১৪
খাগড়াছড়িতে সেরা ৪ খেলোয়াড়কে রিজিয়ন কমান্ডারের উপহার

খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়িতে সেরা ৪ জন খেলোয়াড়কে জুতা,জার্সি, প্যান্ট, ট্র্যাকস্যুট, গ্লাভসসহ ফুলসেট উপহার দিয়েছেন জেলা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ(মাহি)।

শনিবার (৬ মে) বৃহস্পতিবার ম্যাজিকেল ত্রিপুরার সন্ধানে কিশোরী ফুটবলার প্রশিক্ষণ ক্যাম্প পরিদর্শনের সময় খাগড়াছড়ির মাননীয় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদের (মাহি) সম্মানে একটি প্রীতি ম্যাচ আয়োজন করা হয়। এতে অংশ নেন খাগড়াছড়ি ফুটবল একাডেমি বনাম ত্রিপুরা যুব কল্যাণ সংসদের প্রমিলা ফুটবলার টিম ।

প্রীতি ম্যাচ শেষে তিনি দুই দলের দুইজন করে মোট চারজন সেরা খেলোয়াড়কে বাছাই করে কিছু উপহার ( বুট জুতা, জার্সি, শর্টস প্যান্টস, ট্র্যাকস্যুট ইত্যাদি) দেওয়ার ঘোষণা দেন। সে প্রতিশ্রুতি অনুযায়ী আজ সকালে খেলোয়াড়দের হাতে উপহার সামগ্রী তুলে দেন তিনি।

উক্ত বাছাইকৃত ৪জন সেরা ফুটবলার হিসেবে উপহার পাওয়া খেলোয়াড়রা হলেন, লিসা ত্রিপুরা, অনামিকা ত্রিপুরা, সাম্প্রি ত্রিপুরা ও ওম্রাসং মারমা।

এ সময় উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদ(বিটিজেকেএস)’র কেন্দ্রীয় কমিটির সভাপতি লবলেশ্বর ত্রিপুরা লায়ন, সাধারণ সম্পাদক জয় প্রকাশ ত্রিপুরা,কিশোরী ফুটবলার প্রশিক্ষণ কর্মসূচির আহবায়ক ও কোচ জ্যোতিষ বসু ত্রিপুরা উপস্থিত ছিলেন।

 

 

আরো পড়ুন-

 

 

 

নাইক্ষ্যংছড়ি (১১ বিজিবি) অভিযানে ৭০টি বার্মিজ গরু জব্দ