পুড়ে যাওয়া  লুঙ্গি লাখ টাকায় কিনলেন তাহসান


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৬/০৪/২০২৩, ১:৪২ PM / ১৬৭
পুড়ে যাওয়া  লুঙ্গি লাখ টাকায় কিনলেন তাহসান

জয়বাংলা নিউজ বিনোদন ডেস্ক।

রাজধানীর বঙ্গবাজারে মঙ্গলবার ভয়াবহ আগুনে পুড়ে যাওয়া মার্কেট থেকে উদ্ধার হওয়া একটি লুঙ্গি এক লাখ টাকায় কিনেছেন জনপ্রিয় অভিনেতা তাহসান রহমান খান।

স্বেচ্ছাসেবী সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশনের কাছ থেকে বুধবার পোড়া লুঙ্গিটি কিনেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের পেজে দেয়া এক পোস্টে বিদ্যানন্দ বিষয়টি জানিয়েছে।

‘লুঙ্গির দাম এক লাখ টাকা!’ শিরোনামে ওই পোস্টে বলা হয়, ‘জনপ্রিয় শিল্পী তাহসান বঙ্গবাজারের পোড়া লুঙ্গির একটা কিনে নিয়েছেন এক লাখ টাকায়! যে টাকা পৌঁছে দেয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। অনেক তারকা ব্যক্তিত্বের অনুরোধ আসছে বিদ্যানন্দে, সবাই সংগ্রহে রাখতে চান কিছু কাপড়। বঙ্গবাজারের কাপড়ে বড় হইছি। আর তাদের বিপদে একটা কাপড় কিনতে পারবো না?

নগদ এক কোটি টাকা তুলে দিতে চাই ভুক্তভোগী ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে। আপনাদের মতো অসাধারণ সাপোর্টারদের পাশাপাশি আমরা কিছু তারকা ব্যক্তিত্বকে সংযুক্ত করতে চাচ্ছি সচেতনতা বাড়াতে।’

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের কাছ থেকে পুড়ে যাওয়া কাপড় কিনছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

লুঙ্গি কেনার বিষয়টি জানতে চাইলে বিদ্যানন্দের জনসংযোগপ্রধান সালমান খান ইয়াছিন জানান, বিদ্যানন্দের একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে মিরপুরে সংস্থাটির কার্যালয়ে এসে লুঙ্গিটি কিনতে চেয়েছিলেন তাহসান। পরে তার বাসায় যান বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীরা। সেখানে তিনি লুঙ্গিটি কেনেন।

তিনি জানান, এর আগে আগুন লাগার দিন মঙ্গলবার পুড়ে যাওয়া কাপড় কেনার পরিকল্পনাটি তাহসানকে জানিয়েছিল বিদ্যানন্দ। সে আহ্বানে তিনি সাড়া দিয়েছেন।

সালমান আরও জানান, বিদ্যানন্দের এমন উদ্যোগের সঙ্গে তাহসান থাকবেন বলে সংস্থাটিকে আশ্বস্ত করেছেন।

আরো পড়ুন-

বহু দিন পর একসাথে বসছে সৌদি ও ইরান