বাঘাইছড়িতে শতাধিক নেতাকর্মীদের স্বেচ্চাসেবক লীগের ঈদ উপহার বিতরন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২২/০৪/২০২৩, ২:৪৭ AM / ১২৭
বাঘাইছড়িতে শতাধিক নেতাকর্মীদের স্বেচ্চাসেবক লীগের ঈদ উপহার বিতরন

বাঘাইছড়ি প্রতিনিধি।

রাংগামাটির বাঘাইছড়ি উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শতাধিক নেতাকর্মীদের ঈদ উপহার বিতরন।

এসকল ঈদ উপহার নেতা কর্মীদের হাতে তুলে দেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন পৌর আওয়ামী লীগের সভাপতি ও নগর পিতা জমির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন দাশ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরে আলম, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিঠু,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আবু নাছের, সদস্য সচিব আবদুল্লাহ আল নোমান, সদস্য শাহাদাৎ হোসেন আকাশ সহ প্রমুখ।

বাঘাইছড়ি উপজেলা পৌর ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শতাধিক নেতাকর্মীদের হাতে এ সকল ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা ঈদ সামগ্রী উপহার পেয়ে আবেগে আপ্লূত হয়ে পড়েন।উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য কামাল বলেন দীর্ঘদিন ধরে রাজনৈতির সাথে জড়িত আছি কখনো দলীয় সুযোগ সুবিধা চাইনি তবে ঈদ উপলক্ষে আমাদের যে ঈদ উপহার দিয়েছেন এই জন্য আমি নিজে সম্মানিত বোধ করছি।

আমরা বিশ্বাস করি বর্তমান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অনেক সু সংঘটিত তাই আগামী নির্বাচনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাঘাইছড়ি সকল ইউনিট নৌকার জয় সুনিশ্চিত করতে মাঠে থাকবো ইনশাআল্লাহ।

 

 

আরো পড়ুন-

 

 

ক্ষুদে কোরআনে হাফেজদের পুনাকের ঈদ উপহার