বান্দরবানে জহির ইংলিশ কেয়ারের গেট টুগেদার উদযাপন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৩/০৬/২০২৩, ৮:০০ PM / ১০৫
বান্দরবানে জহির ইংলিশ কেয়ারের গেট টুগেদার উদযাপন

শফিকুর রহমান,নিজস্ব সংবাদদাতা।

বান্দরবানে জহির ইংলিশ কেয়ারের গেট টুগেদার উদযাপন করা হয়েছে।

আজ ৩ জুন শনিবার বিকালে বান্দরবান প্রেসক্লাবের ৫ তলায় জহির ইংলিশ কেয়ারের আয়োজনে কোচিং সেন্টারের সকল ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এই গেট টুগেদার উদযাপন করা হয়।

জহির ইংলিশ কেয়ারের প্রতিষ্ঠাতা জহিরুল হক এর উপস্থিতিতে  উক্ত অনুষ্ঠানে এই সময় আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক সোহেল আজাদ , বিজয় টিভির বান্দরবান প্রতিনিধি রিমন পালিত সহ বিভিন্নভাবে প্রতিষ্ঠানের গণ্যমান্য ব্যক্তিবর্গ  ও সকল ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ অনেকে ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন বান্দরবান জেলার পিছিয়ে পড়া সকল ছেলে মেয়েদের ইংরেজি শিক্ষায় এগিয়ে নিয়ে যেতে জহির ইংলিশ কেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। যা পার্বত্য বান্দরবানের জন্য অত্যন্ত গৌরবের একটি বিষয় । এজন্য উপস্থিত সকল অতিথিরা জহির ইংলিশ কেয়ারের উত্তরোত্তর সাফল্য কামনা করেন ।

পরবর্তীতে মোঃ জহিরুল হক জানান, শিক্ষা ক্ষেত্রে জহির ইংলিশ কেয়ার এর ফেসবুক পেইজে 300K ফলোয়ার পূর্ণ হওয়ায়  অফলাইন স্টুডেন্টদের নিয়ে এই গেট টুগেদার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এই সময় তিনি আরো জানান, অফলাইনে অনেক স্টুডেন্ট আছেন যারা বাংলাদেশ, ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশ থেকে তার সাথে অনলাইনে Google Meet (Original) এর মাধ্যমে লাইভ ক্লাস করেন। বাংলাদেশের মধ্যে ঢাকা বিভাগের বেশিরভাগ স্টুডেন্ট তার সাথে অনলাইনে লাইভ ক্লাস করেন।

এই সময় অতিথির আরো বলেন শিক্ষার কোন বয়স নেই তার কাছে ছোট থেকে বড় সকলেই ইংরেজি শিক্ষা গ্রহণ করছে বর্তমানে। বান্দরবান জেলায় ইংরেজি শিক্ষা কে প্রসার করতে তার সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে ভবিষ্যতেও এমনটাই প্রত্যাশা করছেন সকলে।

অনুষ্ঠানের মধ্য সময়ে উপস্থিত অতিথিরা ছাত্রছাত্রীদের উন্মুক্ত প্রশ্ন জিজ্ঞাস এর মাধ্যমে তাদের মেধা যাচাই করেন এবং উপস্থিত সকল ছাত্র-ছাত্রীদেরকে ভবিষ্যতে যাতে আরো ভালো কিছু করতে পারে তার জন্য উৎসাহ প্রদান করেন।

সকলের আশা এ জহির ইংলিশ কেয়ার এক সময় আশার আলো হয়ে সকলের ঘরে ঘরে পৌঁছে যাবে। যেখান থেকে বের হবে একদল মেধাবী তরুণ মুখ এবং যারা হাল ধরবে সম্পূর্ণ বাংলাদেশের। তাই এই প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যেতে সফল অতিথীরা সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। পরিশেষে সকলের সার্বিক সহযোগিতার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয় ।

 

 

 

 

 

দোছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের  বর্ধিত সভা অনুষ্ঠিত