বান্দরবানে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তী উদযাপন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/০৫/২০২৩, ৬:১৬ PM / ৩৩
বান্দরবানে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তী উদযাপন

নিজস্ব সংবাদ দাতা। 

বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ব্লাড গ্রুপিং সেচ্ছায় রক্তদান কর্মসূচি এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার ২৮শে সকালে জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার,হোসাইন মোঃ রায়হান কাজেমী,পিপিএম,ডেপুটি সিভিল সার্জন ডাঃ এম এম নয়ন সালাউদ্দীন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা,উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভূমি) নার্গিস সুলতানা,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম,নির্বাহী ম্যাজিস্ট্রেট,মোঃ সাজ্জাদ জাহিদ রাতুল,নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রবীর বিশ্বাস,নির্বাহী ম্যাজিস্ট্রেট,রাজিব কুমার বিশ্বাস।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা বৃন্দ এবং বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থী বৃন্দ।

আলোচনা সভা শেষে জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে ফ্রী ব্লাড গ্রুপিং ও রক্তদান কর্মসূচি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

 

 

 

 

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন বান্দরবান রিজিয়নের নবাগত কমান্ডার