বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/১০/২০২৩, ৯:০০ PM / ১০১
বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নিজস্ব সংবাদদাতা।

বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) বালিকা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া পরিদপ্তরের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বান্দরবান জেলা স্টেডিয়ামে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

এসময় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন। এসময় পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফজলুর রহমান, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকিসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেন, ক্রীড়ার কোন বিকল্প নেই। ছেলে মেয়েদের লেখাপড়ার পাশাপাশি বেশি বেশি খেলাধুলা করতে হবে, খেলাধুলা স্বাস্থ্য ভালো রাখে। যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়ামুখি করতে সবাইকে সচেতন থাকার আহবান জানান তিনি।
সমাপনী দিনে ফাইনায় খেলায় বালিকা দলের মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা ফুটবল দল বনাম আলীকদম উপজেলা ফুটবল দলের সাথে খেলা অনুষ্ঠিত হয় খেলায় নাইক্ষ্যংছড়ি উপজেলা ফুটবল দলকে ৩-২ গোলে পরাজিত করে আলীকদম উপজেলা ফুটবল দল বিজয়ী হয় ।

অন্যদিকে বালক দলের মধ্যে বান্দরবান পৌরসভা ফুটবল দল ও আলীকদম উপজেলা ফুটবল দলের সাথে খেলা অনুষ্ঠিত হয় খেলায় আলীকদম উপজেলা ফুটবল দলকে ২ গোলে পরাজিত করে বান্দরবান পৌরসভা ফুটবল দল বিজয়ী হয়।
খেলা শেষে বিজয়ী, রার্নাস আপ, সেরা খোলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।