বান্দরবানে বর্ণিল আয়োজনে বিগ বস ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৩/০২/২০২৪, ১২:৫৬ AM / ৫৫
বান্দরবানে বর্ণিল আয়োজনে বিগ বস ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা। 

 

বর্ণিল আয়োজনে বিগ বস ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধনঅনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২ ফেব্রুয়ারী ) বান্দরবান জেলা স্টেডিয়াম মাঠে  টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক এমদাদ আলী এর সভাপতিত্বে  উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুজিবুর রশিদ।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী ড.জিয়াউল ইসলাম মজুমদার,জেলা ক্রীড়া সংস্থা এর সদস্য দিলীপ কুমার দে,সদস্য আবু তাহের টিপু,ক্রীড়া সংগঠক আজহারুল ইসলাম বাবুল।

 

উদ্বোধন পর্বে অতিথিরা বলেন,খেলাধুলা মানুষের মনকে সতেজ রাখে এবং সুস্থ রাখ।যুবসমাজকে মাদকের আসক্তি থেকে দূরে রাখতে খেলাধুলার কোনও বিকল্প নেই।

নকআউট পদ্ধতি তে আয়োজিত  টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় এলজিইডি বনাম বান্দরবান গ্লাডিয়েটর্স মুখোমুখি হয়।খেলায় ৭ উইকেটে জয়লাভ করে বান্দরবান গ্লাডিয়েটর্স।ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন মো.আকিব।

দীর্ঘদিন পর স্থানীয় ক্রীড়া সংগঠক ও সাবেক খেলোয়াড়দের সম্মিলিত প্রচেষ্টায় আয়োজিত এই টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহন করছে এবং উভয় দলের জন্য পনেরো ওভার করে ত্রিশ ওভারের খেলা অনুষ্ঠিত হবে।

বিগবস ক্রিকেট টুর্নামেন্টের অফিসিয়াল মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে অনলাইন দৈনিক সিএইচটি টাইমস ডটকম ও ইংরেজি অনলাইন দৈনিক বান্দরবান ট্রিবিউন ডটকম।