বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ২


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৩/০১/২০২১, ৮:৪৬ PM / ১৭৫
বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ২

বান্দরবান প্রতিনিধিঃ                                বান্দরবানে মাল বোঝাই ট্রাক চাপায় শিশু’সহ ৩ জনের মৃত্যু হয়েছে। এসময় ট্রাকের চালকসহ আরও ২ জন আহত হয়েছেন।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সন্ধ্যায় বান্দরবান কেরানীহাট সড়কের আমতলী পাড়া এলাকায় মাল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে একজন এবং গুরুতর আহত অবস্থায় চট্টগ্রামে নেয়ার পর চ্ট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় শিশুসহ আরও ২ জন। নিহতরা হলেন-নাজমা বেগম (৫৪), লাবন্য (৪), এবং মুনতাহা (১১)। এ ঘটনায় চালকসহ আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ট্রাকের চালক লিয়াকত এর নাম পাওয়া গেছে। অন্যজনের নাম জানা যায়নি।

     এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। পরে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয় ৪ জনকে।

       ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী নিউজনাউকে জানান, ট্রাক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। একজন ঘটনাস্থলে, আর শিশু দুজন চট্টগ্রামে হাসপাতালে নেবার পর মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।