বান্দরবান জেলা আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৭/০৫/২০২৩, ১২:৩৪ PM / ৫৩
বান্দরবান জেলা আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা।

বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় ২০৪১ সালের মধ্যে দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে উন্নিত করে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করতে পার্বত্য বান্দরবানের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর হাতকে শক্তিশালী করার দৃড় প্রত্যয়ে বান্দরবান জেলা আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৭শে মে জেলার অরুন সারকী টাউন হলে এই সভা অনুষ্ঠিত হয়।জেলা আওয়ামী লীগ এর সভাপতি ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শুরুতে প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং ও আওয়ামী নেতৃবৃন্দ জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে বর্ধিত সভার উদ্বোধনী আনুষ্ঠানিকতা শুরু করেন।

সকল ধর্মের ধর্মীয় প্রার্থনার মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু ও উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং বর্ধিত সভার উদ্বোধনী বক্তব্যে বঙ্গবন্ধু ও তার পরিবার,মহান মুক্তিযুদ্ধ,ও জাতীয় চার নেতা ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

তিনি বলেন দীর্ঘদিন পর জেলা আওয়ামী লীগ এর বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে,তাই আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় দেশের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে দলীয় কর্মকাণ্ডে গতিশীলতা ও সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা প্রয়োজন।দলীয় নেতাকর্মীদের সাংগঠনিক ভাবে আরো জনসম্পৃক্ততা বৃদ্ধি এবং সংগঠনে যে কোন বিষয় আলোচনার মাধ্যমে সমাধানে একমত পোষণের কথা জানান।

এসময় জেলা আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগ এর সিনিয়র নেতৃবৃন্দ,সকল উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।

ধারনা করা হচ্ছে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা ও উপজেলা পর্যায়ে নেতাকর্মীদের সাংগঠনিক কর্ম পরিকল্পনা সহ আরো গুরুত্বপূর্ণ বিষয়ে বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যক্রম সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে বান্দরবান জেলা আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভায়।