বিলাইছড়িতে জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/০৫/২০২৩, ৬:১৩ PM / ১৪৫
বিলাইছড়িতে জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান

বিলাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি।

“শান্তি সম্প্রীতি ও উন্নয়ন “- এই মূলমন্ত্রকে সামনে রেখে পার্বত্য চট্টগ্রামে পাহাড়ি এলাকায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

গত ৮ মে ২০২৩ তারিখ বিলাইছড়ি জোনের কেংড়াছড়ি বাজারে একটি অগ্নিকান্ড সংঘটিত হয়।অগ্নিকান্ডে ৫০ টি দোকান পুড়ে যায় এবং ৩ জন আহত হয়।সংবাদ পাওয়ার সাথে সাথে বিলাইছড়ি জোনের জোন কমান্ডার এবং একটি বি টাইপ টহল টীম সরঞ্জামাদি সহ ঘটনা স্থলে পৌঁছায় পরে আগুন নিয়ন্ত্রণে আনে।

আর্তমানবতায় সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী বিলাইছড়ি জোন।তাৎক্ষণিকভাবে
বিলাইছড়ি জোন কর্তৃক ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয় এবং বিলাইছড়ি জোনের মেডিকেল টীম কর্তৃক আহতদের চিকিৎসা প্রদান করা হয়।

আজ ১৮ মে ২০২৩ রাঙ্গামাটি রিজিয়ন এর পক্ষ থেকে বিলাইছড়ি জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার বিএ-৭৭০৯ মেজর মোঃ রেজাউর রহমান পিপিএম পিএসসি, ক্ষতি গ্রস্থ ৫০ পরিবারের মাঝে ১০ হাজার করে টাকা প্রদান করেন। ভবিষ্যতেও বিলাই ছড়ি জোন তাদের যে কোন সমস্যায় পাশে থাকবে বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন ভারপ্রাপ্ত জোন কমান্ডার।

দূর্গম পাহাড়ি এলাকায় তাদের এই ক্রান্তি লগ্নে সেনাবাহিনীর নিঃস্বার্থ এ সহযোগিতায় এলাকার জনগণ অত্যন্ত খুশি এবং তারা সেনবাহিনীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাদের কষ্ট অনেকাংশে লাঘব হয়েছে। তারা যেন স্বস্তির স্বাদ ফিরে পেয়েছে। পার্বত্য চট্টগ্রামে এলাকায় প্রত্যন্ত অঞ্চলে বসবাসরত জনগণের পাশে তাদের লাঘবে বিলাইছড়ি জোন সর্বদা কাজ করে যাবে।

 

 

 

আরো পড়ুন-

 

 

 

ফের কাপ্তাইয়ে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু