বিলাইছড়িতে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে ধর্ষক আটক


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৭/০৫/২০২৩, ৯:৫৪ PM / ৫৭
বিলাইছড়িতে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে ধর্ষক আটক

সুজন কুমার তঞ্চঙ্গ্যা,বিলাইছড়ি (রাঙ্গামাটি)।

 

বিলাইছড়িতে বাক প্রতিবন্ধী কিশোরী (১৭)কে ধর্ষণ করা মামলায় ধর্ষককে ফারুয়া থেকে আটক করেছে এলাকাবাসীর বিশেষ সহযোগিতায় আইন-শৃঙ্খলা বাহিনী।

শনিবার (২৭ মে) থানায় সোপর্দ করা হলে, বিকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর।

জানা গেছে, উপরোক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে ভিকটিমের পিতা নামঃ সপ্ন কুমার তঞ্চঙ্গ্যা(৪১),সাং-তাংকুইতাং পাড়া,রাইখ্যং রিজার্ভ ফরেস্ট,০৮নং ওয়ার্ড,০৩ নং ফারুয়া ইউপি,থানাঃ বিলাইছড়ি, জেলাঃ রাঙ্গামাটি,বাদী হয়ে ২৬ তারিখ ১৭ঃ ৩০ ঘটিকায় বিলাইছড়ি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যাহা বিলাইছড়ি থানার মামলা নং-০৩,তাং-২৬/০৫/২০২৩ খ্রিঃ,ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধিত/০৩)এর ৯(১)। এ মামলায় তাকে গ্রেফতারকরা হয়েছে।

উল্লেখ্য যে, ২৫ মে সকাল আনুমানিক ১০:০০ টায় তাংকুইতাং পাড়ার দক্ষিণ পাশে খামার বাড়ির জুম ঘরে পরিবারের লোকজন জুমে কাজ করতে গেলে সেই সুযোগে ধর্ষক একা পেয়ে হাত বেঁধে কিশোরী প্রতিবন্ধীকে ধর্ষণ করে। পরে ভিকটিম পরিবারের লোকজনকে বিষয়টি অবগত করার পর তারা স্থানীয় হেডম্যান এবং বাজার কমিটিকে জানায়। এবং পরে ভিকটিম পরিবার বিলাইছড়ি থানায় এসে মামলার জন্য আবেদন করে।

এ মামলায় অভিযুক্ত ধর্ষকের নাম মোঃ হাসান (৫০), পিতা- মৃত- মোঃ কাছিম মিয়া (রোহিঙ্গা) সাং- সেগুন বাগান, ০৫নং ওয়ার্ড, ০৩নং ফারুয়া ইউপি, থানা- বিলাইছড়ি, জেলা- রাঙ্গামাটি পার্বত্য জেলা।

 

 

 

নাইক্ষ্যংছড়ি  দু’ট্রলির ধাক্কায়,১৩ শ্রমিক আহত