রামগড়ে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/০৪/২০২৩, ৬:২৭ PM / ১০৪
রামগড়ে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

শুভাশীষ দাশ  রামগড় (খাগড়াছড়ি)।

খাগড়াছড়ির রামগড় পৌর শহরের প্রধান বাজারের একটি ব্যাসেলর কোয়ার্টার থেকে ঝুলন্ত অবস্থায় নিতাই দাশ(৪৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার(২৮ এপ্রিল) বেলা ৩টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিতাই চট্টগ্রামের সীতাকুন্ডের সৈয়দপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জাফর নগর গ্রামের মৃত রুহিনী দাশের ছেলে। তিনি একজন পুরাতন কাপড় ব্যবসায়ী এবং অবিবাহিত।

পুলিশ জানায়, বাজারের কসমেটিক গলিতে অবস্থিত আবাসিক কোয়ার্টারের তৃতীয় তলার একটি কক্ষে সিলিং ফ্যান লাগনোর হুকের সাথে বাধা রশিতে নিতাইয়ের লাশ ঝুলছিল। এ সসময়ে তার পড়নে জিন্সের পুল প্যান্ট, টি সার্ট ও পায়ে জুতা পড়া ছিল। তিনি ঐ কক্ষে ভাড়া থাকতেন। বাজারের মাছ ব্যবসায়ী বেলাল শুক্রবার সকাল ৯টার দিকে ঐ ভবনের তৃতীয় তলায় গেলে নিতাইর রুমে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান।

এ সময় রুমের দরজা খোলা ছিল। বেলাল ঘটনাটি আশেপাশের দোকানদারদের জানিয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে নিতাইর মোবাইল ফোন থেকে নস্বর সংগ্রহ করে স্বজনদের খবর দিলে তার বোন, ভগ্নিপতি ও ভাগ্নে সীতাকুন্ড থেকে ছুটে আসেন। তাদের উপস্থিতিতে পুলিশ বেলা ৩টার দিকে নিতাইর ঝুলন্ত লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালের পাঠানো হয়েছে।

ব্যবসায়ীরা জানায়, রাখাল নামে জনৈক পুরাতন কাপড় ব্যবসায়ীর সাথে পূর্ব পরিচয়ের সুবাদে নিতাই ৩-৪ মাস আগে রামগড়ে আসেন। কসমেটিক গলিতে কাশেমের আবাসিক কোয়ার্টারের ৩য় তলায় একটি রুম ভাড়া নিয়ে থাকতেন এবং বাজারে ফুটপাতে পুরাতন কাপড় বেচাবিক্রি করতেন।

রামগড় থানার ওসি(তদন্ত) মো: ফখরুল ইসলাম বলেন, “নিতাই দীর্ঘদিন যাবৎ পরিবার থেকে বিচ্ছিন্ন ছিল বলে তার বোন কাজল দাশ জানিয়েছেন। নানা কারণে তিনি ডিপ্রেশনে ভুগছিলেন। ডিপ্রেশন থেকেই আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

 

 

আরো পড়ুন –

 

 

বান্দরবানে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন