রুমায় ভূমি-গৃহহীনদের গৃহ-দলিল হস্তান্তরে প্রেস ব্রিফিং


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২১/০৩/২০২৩, ১০:১১ PM / ১১১
রুমায় ভূমি-গৃহহীনদের গৃহ-দলিল হস্তান্তরে প্রেস ব্রিফিং

রুমা প্রতিনিধি।

মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২২ মার্চ বুধবার সারাদেশে এক যোগে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ৩য় পর্যায়ের অবশিষ্ঠ ও ৪র্থ পর্যায়ের নির্ধারিত গৃহসমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং আয়োজন করেন রুমা উপজেলা প্রশাসন।

আজ ২১ মার্চ মঙ্গলবার বেলা এগারোটা দিকে রুমা উপজেলা প্রেস কনফারেন্স কক্ষে স্থানীয় সংবাদকর্মী নিয়ে প্রেস ব্রিফিং করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মামুন শিবলী ।

ব্রিফিং কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উহ্লাচিং মারমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহারিয়া মোহাম্মদ রনজু, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা ইসমাইল হোসেন ও ইউপি চেয়ারম্যান মেনরত ম্রো এবং গণমাধ্যমকর্মীরা।

এ সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মামুন শিবলী বলেন, রুমা উপজেলায় সর্বশেষ মাঠ জরিপ অনুযায়ী বর্তমানে ভূমিহীন ও গৃহহীন পরিবার সংখ্যা ৬৭০জন। ১ম, ২য় ও ৩য় পর্যায়ে পুর্নবাসন করা হয়েছে ৩১০টি পরিবারকে। চলমান ৪র্থ পর্যায়ে ৩৬০টি পরিবারের ঘর রয়েছে। সুবিধাভোগীদের মাঝে রয়েছেন প্রতিবন্ধী লাইরুনপি পাড়ার লালসিয়াম থাং বম ও সানাক্র পাড়ার মংহ্লাথোয়াই মারমা, বিধবা চান্দা পাড়ার হ্লানুচিং মারমা ও সুরতুই পাড়ার তাইপাও ম্রো, স্বামী পরিত্যক্তা পান্তলা পাড়ার উক্রাসিং মারমা ও পাইনুচিং মারমা। এই কর্মযজ্ঞকে সফল করতে উপজেলা প্রশাসনের সাথে সরাসরি কাজ করছেন উপজেলা চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিগণ।
তিনি আগামী ২২ মার্চ বুধবার উপজেলা প্রেস কনফারেন্স কক্ষে সকাল ৯ টায় উদ্বোধনী অনুষ্ঠানে সকলের উপস্থিতি কামনা করেছেন।

 

দাম নিয়ন্ত্রনে রমজানের আগে প্রয়োজন বাজার মনিটরিং,জেলা প্রশাসনের ৭ সদস্য বিশিষ্ট বাজার মনিটরিং কমিটি গঠন।