সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন বান্দরবান রিজিয়নের নবাগত কমান্ডার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/০৫/২০২৩, ৫:১১ PM / ৫৭
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন বান্দরবান রিজিয়নের নবাগত কমান্ডার

নিজস্ব সংবাদদাতা।

বান্দরবান রিজিয়নের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ (এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি) বান্দরবানে কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন।

রবিবার (২৮ মে) দুপুরে বান্দরবান সেনানিবাসের অফিসার্স ম্যাসে সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ (এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি) এর সাথে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন কোন গোস্টি যদি সন্ত্রাসী কর্মকাণ্ড ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায় তার জন্য আলোচনার দরজা খোলা থাকবে।

পার্বত্য এলাকার শান্তি শৃংঙ্খলা ও শান্তি বজায় রাখতে সেনাবাহিনীর সকল  সদস্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।শান্তি শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি সেনাবাহিনী সবসময়ই পাহাড়ি জনসাধারণের জীবনমানের উন্নয়নে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।এছাড়াও পার্বত্য এলাকার শান্তি শৃঙ্খলা ও উন্নয়নের পাশাপাশি দেশের স্বার্বভৌমত্ব রক্ষায় এই বাহিনীর প্রতিটি সদস্য সজাগ রয়েছে।

কোন গোস্টির সন্ত্রাসী কর্মকাণ্ডের কারনে  দেশের স্বার্বভৌমত্ব হুমকিতে পড়লে তা কঠোর হাতে দমন করা হবে।

দেশের স্বার্বভৌমত্বের প্রশ্নে কাউকে এক বিন্দুও ছাড় দেয়া হবে না।
এসময় তিনি আরো বলেন পার্বত্য বান্দরবান সম্প্রতির জেলা নামে সকলেই জানে এই সম্প্রতির জেলায়  ইতিমধ্যেই পাহাড়ি সন্ত্রাসী সশস্ত্র গোস্টি গুলোর অপতৎপরতা প্রতিহত করতে   আমার সৈনিক রা প্রান বিসর্জন দিয়েছে।তাদের আত্মত্যাগের বিনিময়ে পাহাড়ে আবারো শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী তাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবে।

এসময় আরো উপস্থিত ছিলেন  সেনাবাহিনী বান্দরবান রিজিয়নের মেজর জিটুআই শায়েখ উজ-জামান, মেজর এএসএম মাহামুদুল হাসান পিএসসি, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সাংবাদিক বৃন্দ।

রোয়াংছড়ি সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১ জন