MSP সদস্যদের সাথে এক মতবিনিময়


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৫/০৫/২০২৩, ১১:৪৬ PM / ৯৩
MSP সদস্যদের সাথে এক মতবিনিময়

চিরন বিকাশ দেওয়ান,রাঙামাটি প্রতিনিধি।

লীন প্রকল্পের সহযোগিতায় রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দ্যা, ঘিলাছড়ি ও বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর নেতৃত্বে সংশ্লিষ্ট MSP সদস্যবর্গের কাউখালী উপজেলায় শিখন সফর উপলক্ষে বাঙ্গাল হালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন সফর করেন।

সফরকালে জুনুমাছড়া নারী উদ্যোক্তা কেন্দ্র পরিদর্শনের পর কাউখালী সদরে অবস্থিত ঘাগড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে MSP সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত সভায় মিলিত হন।

মতবিনিময় সভায় রাজস্থলী উপজেলা থেকে আগত তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও কাউখালী উপজেলা পক্ষে ৩নং ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দীন লীন প্রকল্পের চলমান কার্যক্রমসহ স্বস্ব ইউনিয়নের পুষ্টি বিষয়ক কার্যক্রম নিয়ে আলোচনা করেন।
বক্তারা পুষ্টি বিষয়ে আলোচনা করতে গিয়ে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল জনগোষ্ঠীর তথা নিজ এলাকার জনগণের সচেতনতা বৃদ্ধি, খাদ্য অভ্যাস ও কিছু কুসংস্কার পরিহার করে অনেক কিছুর বেশি বিষয়ের উপর গুরুত্বারোপ করেন। সংশ্লিষ্ট ইউনিয়ন MSP সদস্যবৃন্দরা প্রত্যেকে পাড়া বা ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন সভা সেমিনার ও উঠান বৈঠকে অংশগ্রহণ করলে বিশেষ করে গর্ভবর্তী মহিলা, দুধদানকারী মা ও ০-৫বছর বয়সী শিশুর পুষ্টি বিষয়ক সচেতনতা বার্তাসমূহ জনগণের কাছে পৌছানোর জন্য অনুরোধ করানো হয়,এসময় সংশ্লিষ্ট জুম ফাউন্ডেশনের কর্মকর্তা ও জনপ্রতিনিধি সফলভোগী M, S,P সদস্য সদস্যা ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

 

 

 

 

কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করলেন – দীপংকর তালুকদার