মুন্সিগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আলীকদমের সেচ্ছাসেবকলীগ নেতা মিজান সর্দার আটক


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৮/০৭/২০২১, ৫:৩৬ PM / ১৪
মুন্সিগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আলীকদমের সেচ্ছাসেবকলীগ নেতা মিজান সর্দার আটক

নিজস্ব প্রতিবেদক:
বুধবার রাত আনুমানিক ১০.১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন কুমার ভোগ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয় করিতেছে এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার মোঃ আবু ছালেহর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল উল্লেখিত ঘটনা স্থলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী এস এম মিজান (৩৫) এর সাথে থাকা ৬৮০ পিস ইয়াবা, ০২ টি মোবাইল ফোন, মাদক বিক্রয় হতে প্রাপ্ত নগদ ৫,০০০/- টাকা এবং মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি সচল এ্যাম্বুলেন্স জব্দ করা হয় । মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। আটককৃত ব্যাক্তি আলীকদম উপজেলার সেচ্ছাসেবকলীগ এর ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক।

ইতিমধ্যে বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী তার ফেসবুক স্ট্যাটাসে ইয়াবা পাচারে সম্পৃক্ততার অভিযোগ আসায় আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মিজান সর্দারকে সংগঠন থেকে অব্যাহতির সিদ্ধান্তের কথা উল্লেখ করেন।