রামগড়ে ভিক্ষুক পুনর্বাসনে শহর সমাজ সেবার অনুদান বিতরন।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/০৯/২০২২, ৩:৪৩ PM / ১৩
রামগড়ে ভিক্ষুক পুনর্বাসনে শহর সমাজ সেবার অনুদান বিতরন।

শুভাশীষ দাশ  রামগড় (খাগড়াছড়ি)।

খাগড়াছড়ির রামগড়ে সমাজ সেবা বিভাগের উদ্যোগে শহর সমাজ সেবা বিভাগের ভিক্ষুক পুর্নবাসন ও বিকল্প কর্ম সংস্হান প্রকল্পের আওতায় ভিক্ষুকদের মাঝে নগদ অর্থ ও গরু বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার ১৩ই সেপ্টেম্বর সকাল দশটায় রামগড় উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে উপজেলার শহর সমাজ সেবা বিভাগের উদ্যোগে তিন জন ভিক্ষুকে তিনটি ১টি করে গরু ও একজন কে ক্ষুদ্র ব্যবসার জন্য দশ হাজার টাকা বিতরণ করা হয়।
রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্ব বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি।

অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি বিশ্ব প্রদীপ কুমার কারবারি বলেন রামগড় উপজেলায় এখন আর আগের মতো ভিক্ষুক দেখা যায় না। প্রধানমন্ত্রী দরিদ্রদের বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সহযোগিতা করে আত্ম কর্মসংস্হান সৃষ্টির মাধ্যমে স্বনির্ভর করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি উপকার ভোগীদের সরকারের এই সহযোগিতা কাজে লাগিয়ে ভিক্ষাভিত্তি ছেড়ে আত্মনির্ভরশীল হবার পরামর্শ দেন।

এ সময় শহর সমাজ সেবা কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, সহকারী প্রোগ্রামার মোঃ রেহান উদ্দিন, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ দিদারুল আলম ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

গর্জনিয়া আলিম মাদ্রাসায় ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত।