রামগড়ে দুর্গাপূজার প্রস্তুতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৪/০৯/২০২২, ৪:১০ PM / ১৪
রামগড়ে দুর্গাপূজার প্রস্তুতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

শুভাশীষ দাশ রামগড় (খাগড়াছড়ি)।

খাগড়াছড়ির রামগড়ে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি পরিদর্শন করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

বুধবার ১৪ই সেপ্টেম্বর রামগড় উপজেলার কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ীর শারদীয় দুর্গোৎসব ও বাসন্তী মন্দিরের ঘট পূজার প্রস্ততি ও নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে মন্দির পরিদর্শনে আসেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃমিজানুর রহমান।

মন্দির কমপ্লেক্স পরিদর্শন শেষে রামগড় উপজেলা নির্বাহি কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত মন্দির পরিচালনা পর্যদ কে জানান, পরিচালনা পর্যদের লাগনো ৬টি সিসি ক্যামেরার পাশাপাশি জেলা প্রশাসনের অর্থায়নে আরো কিছু উচ্চ ক্ষমতা সম্পন্ন সিসি ক্যামেরা লাগিয়ে শারদীয় দূর্গা পুজোর নিরাপত্তা নিশ্চিত করা হবে।
তিনি জানান সনাতন সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবকে নির্বিঘ্ন ও আনন্দময় করতে সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণেশ্বরী কালীবাড়ির প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ রামেশ্বর শীল, রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আহসান উল্ল্যাহ,১নংওয়ার্ড কাউন্সিল আবদুল হক,৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃজিয়াউল হক জিয়া, অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা অরুণ মজুমদার, বীর মুক্তিযোদ্ধা প্রমোদ বিহারী দেবনাথ,শিক্ষক কমল মজুমদার, কারবারি এসোসিয়েশনের সভাপতি আনন্দ মোহন খোকন ও সাংবাদিক শুভাশীষ দাশ।

 

 

 

ইয়াবা মামলায় একনজনের যাবজ্জীবন কারাদণ্ড।