রামগড়ে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে প্রশাসনিক কর্মকর্তারা।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০২/১০/২০২২, ১২:৩৫ AM / ১৭
রামগড়ে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে প্রশাসনিক কর্মকর্তারা।

শুভাশীষ দাশ রামগড় (খাগড়াছড়ি)

সনাতন সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই পূজার উৎসবকে আনন্দময় ও নিরাপদ করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে প্রশাসন।

শনিবার ১ (অক্টোবর) সন্ধ্যায় রামগড় উপজেলার কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ীর দূর্গাপূজা মন্ডপের নিরাপত্তা ব্যবস্থা ও পূজার সার্বিক বিষয়ে খোঁজ খবর নিতে মন্দির পরিদর্শন করেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।

প্রশাসনিক কর্মকর্তারা এ সময় নিরাপত্তার দায়িত্বে পুলিশ, আনসার ও সেচ্ছাসেবকদের পূজামন্ডবের নিরাপত্তা বিষয়ে ব্রিফ দিচ্ছিলেন।ব্রিফিং শেষে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন,পূজার নিরাপত্তাসহ সামাজিক সম্প্রীতি বজায় রাখতে পূজামন্ডপে নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। ইতিমধ্যে পূজা মন্ডপ এরিয়ায় সিসি ক্যামেরা বসানো হয়েছে। সার্বক্ষণিক আনসার ও পুলিশ সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। রয়েছে ভলেন্টিয়ার বাহিনীও।

রামগড় কেন্দ্রীয় কালিবাড়ি পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক শুভাশীষ দাশ পূজা মন্ডপে সর্বোচ্চ নিরাপত্তা রয়েছে উল্লেখ করে বলেন,ষষ্ঠী পূজার মধ্য দিয়ে আজ দুর্গাপূজা আনুষ্ঠানিকতা শুরু হল। পূজা মন্ডপসহ মন্দির এরিয়ায় দৃষ্টিনন্দন আলোকসজ্জা করা হয়েছে।

 

 

বান্দরবানে ছাত্রলীগের সম্মেলন ১৩ই অক্টোবর।