বিরোধী দল থাকার জন্য রাজনৈতিক অধিকার গুলো অনুপস্থিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২১/০৩/২০২৪, ১:২৪ PM / ৩৫
বিরোধী দল থাকার জন্য রাজনৈতিক অধিকার গুলো অনুপস্থিত

জয়বাংলা নিউজ ডেস্ক।

 

বান্দরবানে বিএনপির কর্মী সমাবেশ শেষে সাংবাদিকদের  বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন বিরোধী দল থাকার জন্য রাজনৈতিক, গনতান্ত্রিক, সাংবিধানিক যে অধিকার গুলো সেগুলো বাংলাদেশে অনুপস্থিত। বিরোধী দল থাকার জন্য যাকে সাংবিধানিক ভাবে যে অধিকার গুলো দিয়েছে, সভা,সমাবেশ,কথা বলার অধিকার,গণমাধ্যমে স্বাধীনতার অধিকার সবগুলো অনুপস্থিত।

 

এসময় তিনি বলেন নির্বাচনের মাধ্যমে সরকার ও বিরোধী দল গঠনের যে প্রক্রিয়া সেটাও আজ অনুপস্থিত,যেখানে জনগণের নির্বাচীত সরকার থাকবে না সেখানে বিরোধী দল থাকার সুযোগ নেই।

 

বুধবার (২০ মার্চ) বিকেলে জেলার হিলভিউ কনভেনশন সেন্টারে জেলা বিএনপি আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠান পরবর্তী সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এর সভাপতিত্বে কর্মী সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, জেলা বিএনপির সহ-সভাপতি লুসাই মং মার্মা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন তুষার প্রমুখ।

 

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনতে সর্বাত্মকভাবে কাজ করবে।

এসময় তিনি দেশের অর্থনৈতিক,সামাজিক ও রাষ্ট্রীয় বিভিন্ন ক্ষেত্রের দুর্নীতির বিষয়ে কথা বলেন। এসময় তিনি বলেন আমরা জনগণের বিজয় না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাব।