রুমায় চান্দের গাড়ি উল্টে এক নারী নিহত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৪/০৩/২০২৪, ৮:৪৫ PM / ৪১
রুমায় চান্দের গাড়ি উল্টে এক নারী নিহত

নিজস্ব সংবাদদাতা। 

বান্দরবানের রুমা উপজেলায় চান্দের গাড়ি (খোলা জিপ) উল্টে লিংএ খুমি (১৮) নামে এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও তিনজন।
নিহত নারীর সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ক্যতাই পাড়া গ্রামের কু হই খুমি এর মেয়ে।

সোমবার (৪ মার্চ) সকালে রুমা সদর ইউনিয়নের নাজেরাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- প্রুসা অং মারমা (৫৫), থোয়াই সা মং মারমা (৫৫) ও মংসিং ওয়ং মারমা(২৫)। তারা একই ইউনিয়নের সামাখাল পাড়ার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রুমা উপজেলা সামাখাল পাড়া হতে জীপ গাড়ি যোগে রুমা বাজারের উদ্দেশ্যে আসছিলেন তারা, পথে নাজেরাট পাড়া এলাকায় পৌছালে চান্দের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশে থাকা দেওয়ালের সাথে ধাক্কা লাগে।
এসময় গাড়ি থেকে ছিটকে পড়ে লিংএ খুমি (১৮) নামে এক নারী নিহত হয়, এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানোর ব্যবস্থা করে।

রুমা সদর ইউনিয়নের চেয়ারম্যান শৈমং মারমা শৈবং জানান, রুমা বাজার থেকে আসার সময় চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে বলে স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান বলেন, চান্দের গাড়ি দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। আহতদের রুমা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হচ্ছে। আর নিহত নারীর লাশ ঘটনাস্থল থেকে হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।
ভুক্তভোগীরা মামলা করলে সেটি পরে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।