অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২০/০৫/২০২১, ৮:০০ PM / ২৪
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মো: শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

২০ মে (বৃহস্পতিবার) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের সমবেদনা জানিয়ে বিভিন্ন ত্রাণ সহায়তা প্রদান করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭০টি পরিবারকে জনপ্রতি নগদ ২৫হাজার টাকা ও ৫০কেজি করে চাল প্রদান করেন। এসময় জেলা দূর্যোগ ও ত্রাণ শাখার পক্ষ থেকে প্রতি পরিবারকে ২বান্ডিল টিন,পার্বত্য জেলা পরিষদের সদস্যদের পক্ষ থেকে ১টি বালতি,পানির জগসহ বিভিন্ন সমাজসেবীর পক্ষ থেকে গৃহস্থালী সামগ্রী প্রদান করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার ,রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্র্মকর্তা আব্দুল্লাহ আল জাবেদ,রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাই মং মারমা, জেলা দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা মো.নুুরুল ইসলাম, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য এবং পাড়াবাসীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৭মে রাত ১টায় ভয়াবহ আগুনে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ৭০টি বসতবাড়ী পুড়ে যায় আর এতে সব হারিয়ে নি:স্ব হয়ে খোলা আকাশের নিচে জীবনযাপন করছে অসংখ্য মানুষ।