পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ, সমাপনী অনুষ্ঠিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/১২/২০২৩, ১২:৩৮ PM / ১১০
পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ, সমাপনী অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা। 

“নিরাপদ মাতৃত্ব-পরিকল্পিত পরিবার , স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৯ থেকে ১৪ ডিসেম্বর পালিত হওয়া “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ,২০২৩” এর জেলা পর্যায়ের সমাপনী অনুষ্ঠান উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, রোয়াংছড়ি, বান্দরবান।

১৪ ই বৃহস্পতিবার রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং এর আন্তাহা-ত্রিপুরা পাড়ায় অনুষ্ঠিত হয়।

মেডিকেল অফিসার(এমসিএইচ-এফপি), রোয়াংছড়ি,ডা. এস. এম. তানভীর ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  পরিবার পরিকল্পনা, বান্দরবান জেলা উপপরিচালক দীপক কুমার সাহা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাসুমা খাতুন সফ্‌টি, সহকারী পরিচালক(ডিডিও), ডিজিএফপি, গালিব চৌধুরী, সহকারী কমিশনার(ভূমি), রোয়াংছড়ি; মোঃ নবাব আলী, সহকারী কমিশনার, ডি সি অফিস, চনু মং মার্মা, চেয়ারম্যান , ৪ নং নোয়াপতং ইউনিয়ন পরিষদ, রোয়াংছড়ি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সকল ওয়ার্ড মেম্বার, মহিলা মেম্বার, এলাকার কারবারি সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ।

প্রধান অতিথির বক্তব্যে ডিডি-এফপি, দীপক কুমার সাহা বলেন গর্ভকালীণ ৪ বার চেকাপ ও প্রাতিষ্ঠানিক প্রসব সেবার গুরুত্ব বাড়াতে হবে। কিশোরী দের স্বাস্থ্য শিক্ষা এবং বাল্যবিবাহ প্রতিরোধে সমাজের সবাইকে একযোগে কাজ করার আহবান জানান তিনি।