বান্দরবানে কলা বোঝাই জীপ উল্টে নিহত ১ ও আহত ২ জন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১০/০৪/২০২২, ১০:০৯ PM / ১২
বান্দরবানে কলা বোঝাই জীপ উল্টে নিহত ১ ও আহত ২ জন

মোঃ শহীদুল ইসলাম রানা,(সংবাদদাতা):
বান্দরবান জেলার রোয়াংছড়ি নোয়াপতং ইউনিয়নের কলা বোঝাই একটি জীপগাড়ি নিয়ন্ত্রন হারীয়ে উল্টে সবামনি ত্রিপুরা (৪৫) নামে একজন নিহত ও দুর্ঘটনায় ২ জন আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

১০ এপ্রিল রবিবার দুপুরে রোয়াংছড়ি উপজেলার ৮নং ওয়ার্ডের তুইচাই এই দুর্ঘটনাটি ঘটে।

এদিকে দূর্ঘটনার পর ফায়ার স্থানীয় ও ফায়ার সার্ভিস এর উদ্ধারকারী দল দূর্ঘটনা স্থলে উদ্ধার কাজ টালায়,এ বিষয়ে ষ্টেশন কর্মকর্তা মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পর ঐ স্থান থেকে এক জনের লাশ উদ্ধার করা হয়েছে।

আহত ব্যক্তিদের রোয়াংছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

স্থানীয় ও ফায়ার সার্ভিস তথ্য মতে,কলা বোঝাই করে জীপ গাড়িটি তুইচাই পাড়া হতে বান্দরবানের উদ্দেশ্যে আসছিল, সড়ক উচুঁ হওয়াতে উঠতে না পেরে জিপ গাড়িটি নিয়ন্ত্রন হারীয়ে পিছনে উল্টে যায় এতে ঘটনাস্থলে সবামনি ত্রিপুরা নামে একজন কলা ব্যবসায়ী নিহত হয়এবং আহত হয় আরো ২ জন।

নিহত সবামনি ত্রিপুরা (৪৫), ) পিতা- সুতিজয় ত্রিপুরা, সে মনিরাম পাড়ার বাসিন্দা। আহত ব্যক্তিরা হলেন মংপ্রু খিয়াং (৩৩) ও উচিংমং খিয়াং (৩৪), তারা ফ্লংক্ষ্যং পাড়া বাসিন্দা।

রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল মান্নান বলেন, দূর্ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তাস্তর করা হয়েছে।