বান্দরবান রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগ নেতার উদ্যোগে ফ্রি করোনা টিকা রেজিষ্ট্রেশন ক্যাম্প স্থাপন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩১/০৭/২০২১, ৭:২৬ PM /
বান্দরবান রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগ নেতার উদ্যোগে ফ্রি করোনা টিকা রেজিষ্ট্রেশন ক্যাম্প স্থাপন

মোঃ শফিকুর রহমান, (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবান রোয়াংছড়ি উপজেলা ২নং তারাছা ইউনিয়ন ২নং ওয়ার্ড ছাইংগ্যা দানেশ পাড়ায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুর রহমান এর পক্ষ থেকে ফ্রি করোনা টিকা রেজিষ্ট্রেশন ক্যাম্প স্থাপন করা হয়।

৩১ জুলাই সকাল ১০ ঘটিকার সময় ছাইংগ্যা দানেশ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্যান্টিনে দিনব্যাপি এই ফ্রি করোনা টিকা রেজিষ্ট্রেশন ক্যাম্প স্থাপন করা হয়।

সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই কার্যক্রম চালু ছিল। প্রায় ২৫০ জন মানুষকে এই করোনা টিকা রেজিষ্ট্রেশন সেবা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ইউছুফ, ওয়ার্ড মেম্বার মোঃ মোরশেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুর রহমান, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, ছাত্র নেতা মোঃ আবু বক্কর সহ এলাকায় মান্যগণ্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুর রহমান বলেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের নির্দেশে এবং সার্বিক সহযোগিতায় আমি এমন মহৎ একটা কাজের উদ্যোগ নিতে পেরেছি। আরো বলেন গ্রাম পর্যায়ে মানুষকে সচেতন করতে এবং গ্রামের মানুষকে করোনা টিকা দিতে উদ্ভুদ্ধ করতে এই উদ্যোগ নিয়েছি। তিনি আরো বলেন প্রতিটা ওয়ার্ড পর্যায়ে ছাত্রলীগের প্রত্যেক নেতা কর্মীদের এভাবে জন কল্যাণে এগিয়ে আসার আহ্বান করেন।