অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১২/১২/২০২১, ৮:১৬ PM / ১৪
অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:

পার্বত্য বান্দরবানে দুস্থ,অসহায়,সুবিধা বঞ্চিত,শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ১২ই ডিসেম্বর রবিবার বিকেলে রোটারি ক্লাব বান্দরবান এর উদ্যোগে জেলার বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে আলোচনা ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোটারি ক্লাব বান্দরবান এর প্রেসিডেন্ট মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজী,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল,আবু ফয়েজ খান চৌধুরী ৩২৮২।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,পার্বত্য উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াসির আরাফাত,নির্বাহী ম্যাজিস্ট্রেট কায়েসুর রহমান সহ সরকারি অফিসের উর্ধতন কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে আমরা উজ্জীবিত হয়েছি।অনেক ত্যাগ তিতিক্ষার পথ পাড়ি দিয়ে এই দেশের স্বাধীনতা অর্জন হয়েছ।মহান বিজয় দিবসে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি।

তিনি আরো বলেন রোটারি ক্লাব বান্দরবান এর উদ্যোগে বিগত অনেক দুর্যোগ কালিন সময়েও পার্বত্য বান্দরবানে অসহায় মানুষের সেবায় নিয়োজিত ছিলো।আজা রোটারি ক্লাব বান্দরবান এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি সত্যি প্রশংসনীয়।

আশা রাখবো রোটারি ক্লাব,বান্দরবান এর এই উদ্যোগ আগামীতেও জেলার অসহায়,দুস্থদের সহায়তায় অব্যাহত থাকবে।