বান্দরবানে ৭ই মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৭/০৩/২০২৪, ৯:১০ PM / ৩৪
বান্দরবানে ৭ই মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা

জয়বাংলা নিউজ ডেস্ক।

 

বান্দরবানে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে জেলাপরিষধ প্রাঙ্গনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন  বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

এছাড়া দিবসটি উপলক্ষ্যে জেলা পরিষদ ক্যাম্পাসে র‌্যালী এবং জেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।েআলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সিভিল সার্জ ডাঃ মাহবুবুর রহমান,জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা,সত্যহা পানজি ত্রিপুরা,সিংইয়ং ম্রো,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,উপ-পরচালক, এম,এম শাহ নেয়াজ,জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী,মোঃ জিয়াউর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্নসরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা বৃন্দ।সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ছিল আমাদের প্রেরণার চিরন্তন উৎস। বাঙালির বীরত্বপূর্ণ সংগ্রাম ও সশস্ত্র মুক্তিযুদ্ধে জাতির জনকের সেই ভাষণের দিকনির্দেশনাই ছিল সে সময় বজ্র কঠিন জাতীয় ঐক্যের মূলমন্ত্র। অসীম ত্যাগের বিনিময়ে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের অমিত শক্তির উৎস ছিল এই ঐতিহাসিক ভাষণ।