“গরীব ও অসহায়দের পাশে আছেন প্রধানমন্ত্রী”-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৭/০৫/২০২১, ৬:১৯ PM / ১১
“গরীব ও অসহায়দের পাশে আছেন প্রধানমন্ত্রী”-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মোঃ শফিকুর রহমান ( বান্দরবান প্রতিনিধি):
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব ও অসহায়দের পাশে রয়েছেন। গরীব ও অসহায়দের যেকোন দুর্যোগে প্রধানমন্ত্রী পাশে থাকে এবং তাদের কল্যাণে কাজ করে।

আজ শুক্রবার (৭ মে) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে স্থানীয় রাজার মাঠে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বান্দরবানে কর্মহীন, অসহায় ও দরিদ্র জনসাধারণের মধ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং দেশসংবাদকে এসব কথা বলেন।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর আরো বলেন, বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) এর শুরু থেকে এখন পর্যন্ত বর্তমান সরকার বিভিন্নভাবে অসহায়দের সহায়তা করে যাচ্ছে এমনকি দেশের মানুষের স্বাস্থ্যসেবার মান উন্নয়নে বিদেশ থেকে টিকা ক্রয় করে তা দেশে এনে প্রত্যেক জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সুন্দরভাবে বন্টন করে সকলের মধ্যে কোভিড-১৯ টিকা প্রদানের কার্যক্রম জোরদার করেছে।

মন্ত্রী আরো বলেন, এই আওয়ামী লীগ সরকার দেশে ক্ষমতায় থাকলে সকল মানুষের উন্নয়ন হয় আগামীতে ও দেশের আরো উন্নয়ন কর্মকান্ড সাধিত হবে। এসময় মন্ত্রী সাধারণ জনগণকে আরো সচেতন হওয়ার পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করার অনুরোধ ও জানান।

বৈশ্বিক মহামারী (কোভিড-১৯ ) এর কারণে বান্দরবানে কর্মহীন, অসহায় ও দরিদ্র জনসাধারণের মধ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে ৯ টি ওয়ার্ডের ১ হাজার  ৮০টি পরিবারের মধ্যে পরিবার প্রতি ১০ কেজি চাউল, ১ কেজি ডাল ও ১ লিটার তেল প্রদান করা হয়।

শুভেচ্ছা উপহার বিতরণ কার্যক্রমে কয়েকটি ওয়ার্ডের জনসাধারণ সামাজিক দুরত্ব নিশ্চিত করে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে এই উপহার গ্রহণ করে এবং বাদবাকী ওয়ার্র্ডের জনসাধারণের জন্য গাড়ীযোগে বিভিন্ন ওয়ার্ডে এই শুভেচ্ছা উপহার বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দেওয়া হয়।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,প্যানেল মেয়র শেখর দাশ, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, মোজাম্মেল হক বাহাদুর, তিংতিংম্যা, রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী অমল কান্তি দাশসহ সরকারি বেসরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।