ডিএনসি’র বিশেষ অভিযানে ১২০০ পিস ইয়াবা আটক


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৭/১১/২০২১, ১২:৩৩ AM / ১১
ডিএনসি’র বিশেষ অভিযানে ১২০০ পিস ইয়াবা আটক

মোঃশহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:[the_ad id=”3729″]

বান্দরবানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বান্দরবান জেলা কার্যালয়ের পৃথক অভিযানে একই দিনে ফের ১২০০ পিস ইয়াবা সহ ১ জন গ্রেফতার হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বান্দরবান জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মোঃ বাবুল সরকার এর সার্বিক দিকনির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পরিদর্শক মোঃ আলমগীর পাশার নেতৃত্বে ১৫ই নভেম্বর সোমবার রাত ৮.৩০ মিনিটের দিকে বান্দরবান পৌরসভার ১ নং ওয়ার্ডের ,বালাঘাটা,ভরাখালি রোড,গুদার পাড় এলাকা হতে একজন ইয়াবা ব্যাবসায়িকে গ্রেফতার করেছে।

মাদক বিরোধী বিশেষ অভিযানে DNC বান্দরবান জেলা কার্যালয়ের অপারেশন টিম গোপন সংবাদের ভিত্তিতে উপরোক্ত এলাকায় অবস্থান নেয় এবং সুকৌশলে ইয়াবা ব্যাবসায়িকে চিহ্নিত করে তাকে গ্রেফতার করে তল্লাশি করলে তার নিকট হতে ১২০০ পিস ইয়াবা উদ্ধার হয়।আটককৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৬০ হাজার টাকা।

DNC বান্দরবান জেলা কার্যালয়ের প্রেস সুত্রে জানানো হয় গ্রেফতারের পর তাকে DNC বান্দরবান জেলা কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য নিয়ে আশা হয়।

প্রাথমিক  জিজ্ঞাসাবাদে গ্রেফতার কৃত ব্যাক্তি  জানান তিনি একজন পুলিশ কনস্টেবল,বর্তমানে তিনি কোর্ট পুলিশের দায়িত্বে কর্মরত আছেন।

সুত্রে আরো জানানো হয় গ্রেফতারকৃত ব্যাক্তির নাম মোঃ কামাল(৩২),পিতা-মৃত সামশুল আলম,গ্রাম-লতিফ পুর,বহদ্দারবাড়ী,থানা-আকবর শাহ্,চট্টগ্রাম জেলার বাসিন্দা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার কৃত ইয়াবা ব্যাবসায়িকে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বান্দরবান জেলা কার্যালয়ের  সহকারী পরিচালক মোঃ বাবুল সরকার প্রতিবেদককে জানান ধারাবাহিক মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আমাদের টিম ১ জন মাদক ব্যাবসায়িকে ১২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে চলমান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রকৃয়াধিন আছে।

তিনি আরো বলেন বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণার প্রেক্ষিতে  এরই ধারাবাহিকতায় পার্বত্য বান্দরবানে মাদকের বিস্তার ও অপব্যবহার রোধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বান্দরবান জেলা কার্যালয়ের  চলমান মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।