বান্দরবানের সাবেক কাউন্সিলর হাবিবুর রহমানের ইন্তেকাল 


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৫/০৬/২০২১, ১০:৩৬ PM / ১৭
বান্দরবানের সাবেক কাউন্সিলর হাবিবুর রহমানের ইন্তেকাল 

মোঃ শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবান পৌরসভার তিন বারের নির্বাচিত ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বান্দরবান জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশে বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান খোকন (৫২) আর নেই।

শুক্রবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে রাজধানী ঢাকার বিআরবি হাসপাতালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

হাবিবুর রহমানের ছোট ভাই মো. জসিম উদ্দিন জানান, তার বড় ভাইয়ের পিত্তথলিতে পাথর হওয়ায় অপারেশনের জন্য বান্দরবান থেকে ঢাকার বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শরীরে টিউমার শনাক্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুর হয়।

এদিকে কয়েকদিন হাসপাতালে থাকার পরে কিছুটা সুস্থতাবোধ করলে তাকে পরিবারের সদস্যরা ঢাকার একটি ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে ২৩ জুন ভোর ৪টার দিকে শারীরিক অবস্থার আবারো অবনতি হলে তাকে বিআরবি হাসপাতালের ভর্তি করে লাইফ সার্পোট দেওয়া হয়। লাইফ সার্পোট দেওয়া অবস্থায় শুক্রবার দুপুরের দিকে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুকালে তিনি স্ত্রীসহ পাঁচ ভাই, দুই বোন, এক মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মো. হাবিবুর রহমান খোকন বান্দরবান পৌরভার ৮ নম্বর ওয়ার্ডের তিনবারের নিবার্চিত পৌরসভার কাউন্সিলরের দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে তিনি বান্দরবান জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সংগঠনের গুরত্বর্পূণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।