বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১০/১২/২০২১, ২:০৮ PM / ১১
বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:

আপনার অধিকার,আপনার দায়িত্ব,দুর্নীতি কে না বলুন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের নানা কর্মসূচি পালন করা হয়েছে।এ উপলক্ষে সকালে মানববন্ধন,শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে ৯ই ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম ও দুর্নীতি প্রতিরোধ কমিটি বান্দরবান পার্বত্য জেলার আয়োজনে জেলার সভাপতি অং চ মং এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজী,অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কুদ্দুস ফরাজি, জেলা সিভিল সার্জেন অংসুইপ্রু মার্মা,অতিরিক্ত জেলা প্রশাসক শেখ সাদেক,চট্টগ্রাম জেলা-২ এর দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক রতন কুমার দাশ।

এছাড়াও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের উর্ধতন কর্মকর্তা বৃন্দ,বিভিন্ন সরকারি ও বেসরকারি ও সংগঠনের নেতৃবৃন্দ প্রতিনিধি।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন দুর্নীতি একটি দেশের সামাজিক উন্নয়ন ও দেশের অগ্রগতির প্রধান অন্তরায়।

দেশের অগ্রগতীর দ্ধারা আরো বেগবান করতে সরকারি প্রত্যেকটা বিবাগকে দুর্নীতি মুক্ত রাখতে হবে।
বক্তারা আরো বলেন সুন্দর সমাজ ব্যাবস্থা বাস্তবায়নের লক্ষ্যে এবং দেশের অগ্রগতির স্বার্থে এখনি সময় এসেছে দুর্নীতিকে না বলার।