বান্দরবানে করোনা প্রতিরোধক বুথ স্থাপন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৯/০৭/২০২১, ৭:১৫ PM / ১২
বান্দরবানে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

মোঃ শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে বান্দরবান পৌরঃ এলাকার বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে।

০৯ জুলাই ২০২১ শুক্রবার সকাল ১১ ঘটিকায় নিজ বাস ভবনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই করোনা প্রতিরোধ বুথ স্থাপন উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা পরিষদের সদস্য লক্ষী পদ, বান্দরবান পৌরঃ আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুর, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউসার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

করোনা প্রতিরোধক বুথ স্থাপনের উদ্বোধানী অনুষ্টানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বলেন এই মহামারী কোভিড-১৯ এর পরিস্থিতিতে পাহাড়ের প্রতিটি মানুষকে সচেতন করা প্রয়োজন। মানুষকে সচেতন করতে এই করোনা প্রতিরোধ বুথ গুলো স্থাপন করা হচ্ছে। এই করোনা প্রতিরোধ বুথ গুলো স্থাপন করার জন্য বান্দরবান জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানান পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর। তিনি আরও বলেন বান্দরবান জেলার প্রত্যেকটি উপজেলায় এই করোনা প্রতিরোধ বুথ স্থাপন করা জন্য ছাত্রলীগকে আহবান করেন এবং পার্বত্য মন্ত্রী সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।