বান্দরবানে জেএসএস এর একজন অপহৃত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/১২/২০২১, ১১:৩৯ AM / ১২
বান্দরবানে জেএসএস এর একজন অপহৃত

মোঃ শহীদুল ইসলাম রানা বান্দরবান সংবাদ দাতা:

বান্দরবান সদর উপজেলার ডুলুপাড়া এলাকা হতে ১২ ডিসেম্বর রাত আনুমানিক ৯ টার দিকে পুশৈ থোয়াই মার্মা (৩৮) নামে জনসংহতি সমিতির একজনকে অপহরন করা হয়েছে খবর পাওয়া গিয়েছে । যানা যায় তিনি সদর উপজেলার কুহালং ইউনিয়নের চেমীডুলু পাড়ার বাসিন্দা অং ছা সিং মার্মার ছেলে।

এছাড়াও তিনি আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জেএসএস এর বান্দরবান সদর উপজেলার সাধারণ সম্পাদক ও জেএসএস বান্দরবান জেলা কমিটির সদস‍্য।

স্থানীয় সূত্রে জানা যায়, অপহৃত ব‍্যক্তি পুশৈ থোয়াই মার্মা তার নিজ বাড়ীতে রাতের খাবার খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। হঠাৎ কয়েকজন পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসী তার ঘরে প্রবেশ করে তাকে অপহরণ করে নিয়ে যায়।

তবে কে বা কারা অপহরন করেছেন স্থানীয়রা তাদের সনাক্ত করতে পারেনি।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক জনপ্রতিনিধি বলেন, বান্দরবানে বর্তমানে ৫টি আঞ্চলিক রাজনৈতিক দল নিজেদের আধিপত‍্য বিস্তারকে কেন্দ্র করে অনাকাংখিত অপহরনের মত ঘটনা ঘটাচ্ছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানা অফিসার্স ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম (পিপিএম) বলেন, ঘটনার বিষয়ে আমি শুনেছি কিন্তু কে বা কারা এ ঘটনার সাথে জড়িত এ ব্যাপারে নিশ্চিত নই।

চলতি মাসেই বান্দরবানে ৪ জনকে অপহরণের ঘটনা ঘটেছে। তবে অপহরনের পর আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় সন্ত্রসীরা ২ জনকে ছেড়ে দিয়েছে বলেও জানায় স্থানীয়রা।