বান্দরবান জেলা পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার জেরিন আক্তার


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩১/০১/২০২২, ৫:৩৫ PM / ১২
বান্দরবান জেলা পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার জেরিন আক্তার

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:
শীতের তীব্রতায় সাধারণ খেটে-খাওয়া মানুষের জীবনযাপন দুর্বিষহ,তাই সাধারণ মানুষের শীত লাঘবের জন্য পার্বত্য জেলা পুলিশের উদ্যোগে জেলার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে।
৩১শে জানুয়ারি সোমবার সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পার্বত্য বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আক্তার(বিপিএম) প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে  জেলার শীতার্থ অসহায় মানুষের মাঝে  শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি), অশোক কুমার পাল,পুলিশ পরিদর্শক ডিআই-১(ডিএসবি),মোঃ আব্দুল করিম,আসহাব উদ্দিন (আর.আই)পুলিশ লাইন,শিবুল কান্তি দে,পুলিশ পরিদর্শক এবং বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার জেরিন আক্তার (বিপিএম) বলেন বর্তমানে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার কারনে জেলা পুলিশের উদ্যোগে বিশেষ  মনিটরিং টিমের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

তিনি আরো বলেন জেলা পুলিশের উদ্যোগে বিগত সময়েও জেলার শীতার্ত সুবিধা বঞ্চিত জনসাধারণের  জন্য শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে এবং এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।তিনি সকলকে সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে সতর্ক করে বলেন মাক্স বিহিন কোন নাগরিক চলাচল করতে পারবে না।

প্রয়োজনে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে,এ বিষয়ে সংশ্লিষ্ট সদর থানায় ব্যাবস্থা গ্রহণের জন্য দিকনির্দেশনাও প্রদান করেন জেল পুলিশ সুপার জেরিন আক্তার।