বান্দরবান বাস টার্মিনালের প্রবেশ মুখে ভয়াবহ সড়ক দুর্ঘটনা আহত ১ জন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১১/০৯/২০২১, ১০:২১ PM / ১৮
বান্দরবান বাস টার্মিনালের প্রবেশ মুখে ভয়াবহ সড়ক দুর্ঘটনা আহত ১ জন

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান বাস টার্মিনালের প্রবেশ মুখে ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে, শহরের এই ব্যস্ততম টার্মিনালের প্রবেশ মুখে এই সড়ক দুর্ঘটনার ঘটে।

দুপুর ১টার দিকে মালবাহী গাড়ি, প্রাইভেট কার ও মাহিন্দ্রার ত্রিমুখি সংগাতে একটি প্রাইভেট কারের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।দুর্ঘটনায় একজন দায়িত্বরত ট্রাফিক কর্মকর্তা গুরুতর ভাবে আহত হয়েছেন। বান্দরবান ট্রাফিক বিভাগের সুত্রে জানানো হয় আহত ট্রাফিক কর্মকর্তার নাম মোঃ রবিউল(ATSI)।

বান্দরবান ট্রাফিক বিভাগের প্রধান আব্দুল কুদ্দুস(TI) জানান টার্মিনালের প্রবেশমুখে অনাকাঙ্ক্ষিত ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা হয়ছে।আমাদের একজন সদস্য দুর্ঘটনায় আহত হয়েছেন তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত
কর্মকর্তা (ওসি) মোঃ শহীদুল ইসলাম চৌধুরী প্রতিবেদককে জানান দুর্ঘটনার খবর পেয়ে আমাদের টিম দুর্ঘটনা স্থল পরিদর্শন করেছে।পুরো বিষয়ের তদন্ত এখনো প্রক্রিয়াধীন আছে। তদন্ত সাপেক্ষে আমরা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

দুর্ঘটনার কারনে ব্যাস্ততম এই টার্মিনালে আগত বিভিন্ন যানবাহনের তীব্র যানযটের সৃষ্টির কারণে জনভোগান্তিতে পড়ে টার্মিনালে আসা বিভিন্ন জেলার পর্যটক বাহি গাড়ি ও নিয়মিত চলাচল কারী যাত্রীবাহি ও মাল বাহী গাড়ি।

স্থানীয়রা বলেন প্রায়সই এই জায়গায় বেশ কয়েকবার অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটেছে,টার্মিনালের পাশে রাস্তা ও ব্রিজের কাজ চলমান থাকায় যাতায়াত কারী গাড়ি গুলো ওভারটেকিং করতে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়।