বান্দরবান সদর উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের উদ্ভোদন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৫/০৬/২০২১, ৯:৩৮ PM / ১১
বান্দরবান সদর উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের উদ্ভোদন

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে ।

শনিবার ( ৫ জুন ) বিকেলে সদর উপজেলা পরিষদে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ।

এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ( এলজিইডি ) সদর উপজেলা এর বাস্তবায়নে গ্রায় ৫ কোটি ৬১ লক্ষ ৮০ হাজার টাকা ব্যযে সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর কাজের শুভ উদ্বোধন করা হ্য ।

অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি , উপজেলা নির্বাহি কর্মকর্তা তৌছিফ আহম্মেদ , অতিরিক্ত পুলিশ সুপার মাে.আব্দুল কুদুছ ফরাজী , সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর , স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ( এলজিইডি ) এর নির্বাহী প্রকৌশলী নাজমুস সাদাত মাে.জিল্লুর রহমান , প্যানেল মেয়র সৌরভ দাশ ( শেখর ) পার্বত্য জেলা পরিষদের সদস্য মােজাম্মেল হক বাহাদুর , স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ( এলজিইডি ) এর সদর উপজেলা প্রকৌশলী মাে . রবিউল ইসলাম , সহকারী প্রকৌশলী আমানুর রহমানসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে উপজেলা পরিষদের হলরুমে এক আলােচনা সভা অনুষ্টিত হয় । সভায় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন , বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রযেছে আর এই কাজগুলাে বাস্তবায়িত হলে বান্দরবানের চেহারা অনেকটাই পাল্টে যাবে । এসময় মন্ত্রী ঠিকাদারদের সঠিকভাবে কাজ সমাপ্ত করার নির্দেশনা প্রদান করেন এবং প্রকৌশলীদের সরকারি দরপত্র মােতাবেক কাজের গুনগত মান ঠিক রাখা ও বাস্তবায়নের নির্দেশ প্রদান করেন ।