ভাগ্যকুলে ফ্রেন্ডশিপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান ২০২১ অনুষ্ঠিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১০/০৯/২০২১, ৮:২৫ PM / ১১
ভাগ্যকুলে ফ্রেন্ডশিপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান ২০২১ অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধিঃ

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ভাগ্যকুল রাইজিং ষ্টার স্পোর্টিং ক্লাব কর্তৃক ফ্রেন্ডশিপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান ২০২১ ইং অনুষ্ঠিত হয়েছে।

১০ই সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪ টায় ৪নং শোয়ালক ভাগ্যকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় ভাগ্যকুল স্পোর্টিং ক্লাব এবং ইসলামপুর ফুটবল একাদশ।

খেলা শুরুর ১৫ মিনিটের মধ্যে ইসলামপুর ফুটবল একাদশ ১ গোলে এগিয়ে যায়।
৯০ মিনিটের খেলার শেষ পর্যন্ত কোন দলি আর কোন গোল করতে পারে নি।
মনোমুগ্ধকর এই ফুটবল ফাইনালে ইসলামপুর ফুটবল একাদশ ১-০ গোলে ভাগ্যকুল স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে নেয়।

বিজয় সুচক গোলটি করে ইসলামপুর  ফুটবল একাদশ এর খেলোয়াড় সোহান।তার গোলেই
টুর্নামেন্টের চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করে ইসলাম পুর স্পোর্টিং ক্লাব,বান্দরবান।খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ইমন বাবু,সেরা খেলোয়াড় সায়েম,সেরা গোল রক্ষক জয়নাল, টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় আরমান।

ভাগ্যকুল রাইজিং ষ্টার স্পোর্টস ক্লাব এর সভাপতি আরিফুল ইসলাম এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলার সভাপতি কাউছার সোহাগ,
অনুষ্ঠানের গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগ বান্দরবান জেলার সাধারণ সম্পাদক জনি সুশীল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং শোয়ালক ইউপির চেয়ারম্যান উক্যুনু মারমা।ছাত্রলীগ বান্দরবান জেলার সহ-সভাপতি আশীষ বড়িয়া,যুগ্ম সাধারণ সম্পাদক টিপু দাশ এবং বান্দরবান সদর থানার সাব ইন্সপেক্টর মাজহারুল হক।

প্রধান অতিথির বক্তব্যে ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ বলেন ভাগ্যকুল রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব আজকের যে উদ্যোগ  গ্রহন করেছে তা সত্যি প্রশংসনীয়, তিনি ছাত্র ও যুবসমাজের সকলকে আরো বেশি বেশি খেলাধুলার আয়োজন ও প্রিস্টপোষকতা করার প্রতি মনোযোগী হতে বলেন।তিনি আরো বলেন আজকের যুব সমাজের সবচেয়ে বড় অবক্ষয় মাদক, একমাত্র খেলাধুলাই পারে এই সম্ভাবনাময় যুব সমাজকে  মাদক থেকে দুরে রাখতে।